রাঙ্গুনিয়ারি ঐতিহ্যবাহী গোলাম মোহাম্মদ জামে মসজিদের পুকুরে পরে এক শিশুর মৃত্যু

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার দক্ষিন রাজানগর ইউনিয়নের রাজারহাট এলাকার ঐতিহ্যবাহী গোলাম মোহাম্মদ জামে মসজিদের পুকুরে পড়ে মোহাম্মদ আরমান(১২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

আজ বুধবার (২৪জুলাই) এই ঘটনা ঘটে।সে কোদালা ইউনিয়নের মোহাম্মদপুর এলাকায় আবদুল মালেকের ছেলে।সে তার পরিবারের ৬সন্তানের মধ্যে সবার ছোট। তাকে কুরআন হাফেজ পড়ানোর উদ্দেশ্যে ১২দিন আগে এখানে ভর্তি করানো হয় বলে জানা যায়।

মসজিদের মুয়াজ্জিন জানান,সে সকাল ৬.৪৫ মিনিটের সময় মসজিদের পুকুরে ওজু করতে যায়। দীর্ঘ ১৫ মিনিট হওয়ার পর ফিরে না আসায় পুকুরে গিয়ে দেখি তার লাশ ভাসছে। পরে লাশ উদ্ধার করে তার পরিবারকে জানানো হলে তার পরিবার এসে লাশ নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী সহপাঠী ছাত্রের বক্তব্যে জানা যায় তারা ক’য়েকজন ছাত্র ফজরের নামাজের অযু করার সময় মসজিদের পুকুরের ঘাটে গেলে তাদের মধ্যে কেউ মৃত ছাত্র মোহাম্মদ আরমান এর প্যান্ট পুকুরে ফেলে দেয় তা নেওয়ার জন্য পুকুরে নামতে গেলে পা পিছলে সে পানিতে তলিয়ে যায়,ঐ ছাত্র পুকুরে ডুবে গিয়ে না উঠলে তারা মসজিদের মুয়াজ্জিন কে ডেকে নিয়ে আসলে তখন দেখে মোহাম্মদ আরমান পুকুরে ভেসে উঠেছে। মুয়াজ্জিন ও গ্রামবাসীর সহযোগিতায়া মৃত আরমান কে পুকুর থেকে উদ্ধার করা হয়েছে প্রতক্ষ্যদর্শী ছাত্রদের বরাতে জানা যায়

আস/এসআইসু

Facebook Comments