রাংগুনিয়া ব্লাড ব্যাংকের ঈদবস্ত্র বিতরণ ও অসুস্থ অসহায় মা-বাবাদের সা‌থে ইফতার মাহফিল

মাইকেল দাশ, রাংগুনিয়া প্রতিনিধি

সপ্নই সেবা,সেবাই জীবন এই স্লোগানকে সামনে রেখে রাংগুনিয়া ব্লাড ব্যাংকের উদ্যোগে রাংগুনিয়া মডেল থানার পাশে সোহাগ কমিউনিটি সেন্টারে বৃহস্পতিবার(৩০ মে) গরীর হত দরিদ্র পরিবারের ১২০ জনকে ঈদবস্ত্র বিতরণ করা হয়।

শহিদুল ইসলাম শহিদের সঞ্চালনায় এবং হাবিবুর রহমান হাবিব’র সভাপতিত্বে রাংগুনিয়া ব্লাড ব্যাংকের ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠানে রাংগুনিয়া সরকারি কলেজের ইসলামি স্টাডিজ বিভাগীয় অধ্যাপক ড. আব্দুল মাহবুদ প্রধান অতিথি থেকে তার বক্তব্যে বলেন রাংগুনিয়া ব্লাড ব্যাংক একটি সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন। তারা বিভিন্ন রকমভাবে গরীব অসহায় হত দরিদ্রদের সাহায্য করে তা‌দের পাশে দাঁড়াচ্ছে।

ঈদবস্ত্র বিতরণে উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন রাংগুনিয়া ব্লাড ব্যাংকের উপদেষ্ঠা মাহবুব আলম শিকদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাংগুনিয়া প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক অাব্বাস হোসাইন আফতাব ও শিক্ষক রহিম উদ্দিন। সেই সাথে রক্তদান সম্পর্কে সকলকে অবহিত করা হয়।

রাংগুনিয়া ব্লাড ব্যাংকের সদস্যদের মধ্যে অংশ গ্রহন করেন এডমিন মোহাম্মদ দিলশাদ, জাহেদ, ইয়াসি­ন, জোবায়ের,সাইমন,তানভীর, তারেক, সাজ্জাদ, তুষার, রহিম, আরমান, ইমতিয়াজ, সাঈদ আবদুল্লাহ, রিজুয়ান বাবু, আবু তাহের, আরাফাত,জাহেদ,আতিকুর নওশাদ,ইকবাল,জমির হানিফ, আদনান ফাহিম,নিশাত জাহান,জিন্নাত তালুকদার,শারমিন অাকতার,সাদিয়া হুমাইরা তানজু,জোবাইয়া আকতারসহ প্রমুখ। সন্ধ্যায় রাউজান উপজেলার নোয়াপাড়াস্থ আমেনা বশর বয়স্ক পুনর্বাসন কেন্দ্রে পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায় অসুস্থ অনাথ মা-বাবাদের সাথে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আস/এসআইসু

Facebook Comments