রাংগুনিয়ায় রমজানে আইন শৃঙ্খলা রক্ষা সভা অনুষ্ঠিত

মাইকেল দাশ,রাংগুনিয়া প্রতিনিধি

রাংগুনিয়া উপজেলার ধামাইরহাট ব্যবসায়ী সমিতির উদ্দ্যোগে পবিত্র রমজানকে সামনে রেখে বাজারের সার্বিক নিরাপত্তা, আইন শৃঙ্খলা রক্ষা সভা ও ইফতার মাহফিল ধামাইরহাট ভি. এইড পাবলিক লাইব্রেরীতে বুধবার বিকাল ৫ঘটিকায় অনুষ্ঠিত হয়। রমজান মাসে বাজারকে সু-শৃঙ্খল ভাবে সচল রাখা এবং ক্রেতার নিরাপত্তার কথা চিন্তা করে অটোরিকশা সমিতি ও দোকান মালিক সমিতির সাথে বাজার সমিতির বিভিন্ন সিন্ধান্ত গৃহীত হয় এবং তা দ্রুত বাস্তবায়নের জন্য পদক্ষেপ গ্রহন করা হয়।

অনুষ্টানে বাজার সমিতির সভাপতি মোহাম্মদ শাহ আলমের সভাপতিত্বে ও বাজার সমিতির সেক্রেটারি ফজলুল করিম সেলিমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৫নং লালানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর তৌহিদুল ইসলাম কাঞ্চন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খালেকুন নুর শিকদার, ১৪নং দক্ষিণ রাজানগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুহাম্মাদ জামাল উদ্দিন, ১৪নং রাজানগর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন তালুকদার, ১৪নং দক্ষিণ রাজানগর ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম মন্ডল।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাজার সমিতির সদস্য মোহাম্মদ নাছের,মোহাম্মদ জনি,মোহাম্মদ শাহেদুল কবির,মোহাম্মদ আলমগীর হোসেন ও সোহেল রানা।অনুষ্ঠানে সিএনজি অটোরিকশা সমিতির পক্ষে বক্তব্য দেন মোহাম্মদ ফারুক, মোহাম্মদ ভূট্টো, মোহাম্মদ রুবেলসহ প্রমুখ।

আস/এসআইসু

Facebook Comments Box