রংপুর জেলা প্রশাসনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

হাসান আল সাকিব,স্টাফ রিপোর্টার

রংপুর জেলা প্রশাসনের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার সার্কিট হাউস মাঠে এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ইফতারের আগে প্রধান অতিথি সংক্ষিপ্ত বক্তব্য রাখেন রংপুর বিভাগীয় কমিশনার জয়নুল বারী। এসময় তিনি ইফতারে অংশগ্রহণের জন্য সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন। পরে দেশের শান্তি, সমৃদ্ধি ও কামনা করে দোয়া মোনাজাত করেন কারামতিয়া জামে মসজিদের খতিব মাওলানা বায়েজীদ হোসাইন।

ইফতারে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এনামুল হাবীব, রংপুর রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য, র্যাব-১৩ এর অধিনায়ক ও অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক, রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাম্মদ আবদুল আলীম মাহমুদ, জেলা পুলিশ সুপার মিজানুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট ছাফিয়া খানম, রংপুর অঞ্চল কর কমিশনার ফজলুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড: রেজাউল করিম রাজু, মহানগরের সভাপতি সফিয়ার রহমান সফি, সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, জেলা আওয়ামী সাংগঠনিক সম্পাদক মোতাহার হোসেন মন্ডল মওলা, দপ্তর সম্পাদক তৌহিদুর রহমান টুটুল, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মোস্তফা সোহরাব টিটু, মেট্রোপলিটন চেম্বারের সভাপতি রেজাউল ইসলাম মিলন, জেলা মহিলা লীগের সভাপতি মর্তুজা মনসুর, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাকিয়া সুলতানা চৈতি প্রমুখ অংশ নেন।

এছাড়াও ইফতারে রংপুর জেলা প্রশাসনসহ র্যাব, পুলিশ, বিজিবির ঊর্ধ্বতন কর্মকর্তা, জেলার বিভিন্ন সরকারি দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তা, সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবী, আইনজীবী, সাংবাদিক, প্রেসক্লাব, রিপোর্টাস ক্লাব, সিটি প্রেসক্লাব, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন রংপুর, ভিডিও জার্নালিস্ট এসোসিয়েশন ও ব্যবসায়ী সংগঠনের নেতারা এবং জেলার বিশিষ্ট ব্যক্তিরা অংশ নেন।

আস/এসআইসু

Facebook Comments