ময়মনসিংহে ডিবির অভিযানে অস্ত্র ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৮ ॥ অস্ত্র গুলি উদ্ধার

আলোকিত সকাল ডেস্ক

ময়মনসিংহে ডিবি পুলিশ পৃথক অভিযান চালিয়ে অস্ত্রধারী সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী সহ আটজনকে গ্রেফতার করেছে। এ সময় ১টি রিভালভার, ০২ রাউন্ড গুলি, ১৩০ গ্রাম হেরোইন ও ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। গ্রেফতারকৃত সহিদুল ইসলাম ওরফে শামীম ওরফে বাবু কেওয়াটখালি এলাকার বাসিন্দা।তাদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। সোমবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবির এসআই আক্রাম হোসেন সংগীয় অফিসার ফোর্সসহ শহরের পাটগুদাম এলজিইডি অফিসের সামনে থেক ১টি পিস্তল, ২ রাউন্ড গুলি সহ অস্ত্রধারী ও পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী শহিদুল ইসলাম ওরফে শামীম ওরফে বাবুকে গ্রেফতার করে। সে শহরের কেওয়াটখালী (আটানী পুকুর পাড় বর্তমানে কেওয়াটখালী) এর হযরত আলীর ছেলে। তার বিরুদ্ধে অস্ত্র, মাদক, সন্ত্রাসীসহ বিভিন্ন অপরাধে কমপক্ষে সাতটি মামলা রয়েছে বলে ওসি শাহ কামাল আকন্দ জানান।

অপরতিকে এসআই মাসুদ জামালী রবিবার সংগীয় অফিসার ফোর্সসহ ত্রিশালে মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে সাকুয়া এলাকা থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী মোঃ কামরুলকে গ্রেফতার করে। পরবর্তিতে পুলিশের কাজে বাধা প্রদান করলে আবু বক্কর, আকরাম ও মোঃ বাচ্চুকে গ্রেফতার করে।এসআই আব্দুল জলিল শহরে মাদক বিরোধী অভিযান পরিচালন করে রবিবার ৫০ গ্রাম হেরোইন সহ মাদক ব্যবসায়ী মজিবুর রহমানকে ও এস আই আজিজুল হক হালুয়াঘাটের গোবরাকুড়া থেকে ৮০ গ্রাম হেরোইন সহ মাদক ব্যবসায়ী মোঃ বাবুল ও মফিজ উদ্দিনকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। সোমবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

আস/এসআইসু

Facebook Comments Box