মোহন পুরে বিদ্যুৎপৃষ্ট হয়ে কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু

মোহনপুর থেকে সুমন আলী , রাজশাহী

রাজশাহীর মোহনপুরে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক কলেজছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

নিহত কলেজ ছাত্র এবার এইচএস সি পরীক্ষা দিয়েছেন ১৭ জুলাই তার ফল প্রকাশ হবে।

স্থানীয় সূত্রে জানা যায়, বাগমারা উপজেলার কাচারিপাড়া ইউনিয়নের কালিকাপুর গ্রামের সেকেন্দার আলীর ছেলে মইনুল ইসলাম (১৮) রড মিস্ত্রির কাজ করা জন্য মোহনপুর উপজেলার বাদেজুল গ্রামের হাবিবুর রহমানের ছেলে শহিদুল ইসলামের বাড়িতে আসেন। গত মঙ্গলবার বিদ্যুৎতের সংযোগ দিয়ে লোহার রড কাটছিলেন।

দুপুর ১ টার দিকে মইনুল ইসলাম কাজ করা শেষ হলে কাটার মেশিন এর বিদ্যুতের সংযোগ সুইচ থেকে খুলতে গেলে বাম হাতে সাথে বিদ্যুৎতের তার জড়িয়ে পড়ে।

এতে বিদ্যুৎ শকে আহত অবস্থায় মোহনপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষণা করেন। নিহত কলেজ ছাত্রের বাম হাতে আঘাতের চিহৃ রয়েছে। নিহত কলেজ ছাত্র লেখাপড়ার পাশাপাশি রড মিস্ত্রির কাজ করতেন।

নিহত কলেজ ছাত্র মইনুল ইসলাম এর মা বলেন আমার ছেলের ভাগ্য খুব খারাপ তা না হলে এত কষ্ট করে পরীক্ষা দিলো। পরীক্ষার রেজাল্ট না শুনে সে পৃথিবী থেকে আর আমার বুক খালি করে চলে গেল । আমার ছেলেটা অনেক কষ্ট করে লেখাপড়া করতো তার পাশাপাশি রডমিস্ত্রির কাজ করতো।

নিহত কলেজ ছাত্র এইচএসসি পরীক্ষা দিয়েছেন। ১৭ জুলাই তার এইচএসসি পরীক্ষার ফল প্রকাশের দিন। ফল প্রকাশের আগের দিন বিদ্যুৎপৃষ্ট হয়ে তার মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মোহনপুর থানার ইনচার্জ মোস্তাক আহম্মেদ (ওসি) জানান, থানায় ইউডি মামলা হয়েছে। কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য অনুমতি দিয়েছে পুলিশ।

আস/এসআইসু

Facebook Comments