মেয়ের দাফন শেষে দলে যোগ দিলেন আসিফ

আলোকিত সকাল ডেস্ক

মেয়ের মৃত্যুর শোক কাটিয়ে দলের সাথে যোগ দিলেন পাকিস্তানের হার্ডহিটার ব্যাটসম্যান আসিফ আলী।শনিবার(২৫ মে) তিনি ইংল্যান্ডে পাকিস্তান ক্রিকেট দলের সঙ্গে যোগ দেন।খবর দ্য ডনের।

আসিফের ১৯ মাস বয়সী শিশুকন্যা নূর ফাহিমা বেশ কিছুদিন ধরে ক্যানসারের সাথে লড়ে আসছিলো। চতুর্থ ধাপের ক্যানসার, তাই মৃত্যুটা নিশ্চিতই ছিল। তারপরও চেষ্টা চালিয়ে যায় আসিফের পরিবার। শেষ চেষ্টা হিসেবে উন্নত চিকিৎসার জন্য নেয়া হয়েছিল যুক্তরাষ্ট্রে। কিন্তু তাতেও কোনো লাভ হয়নি।

গত রোববার সবাইকে কাঁদিয়ে পরপারে চলে যায় আসিফের কন্যা নূর ফাতিমা।আসিফ তখন ইংল্যান্ডে ছিলেন।ইংল্যান্ডের সাথে পাঁচ ম্যাচের সিরিজ খেলার জন্য। সেখানেই শুনেন দুঃসংবাদটা। ফুটফুটে মেয়ের মুখটি শেষবারের মতো দেখতে আসিফ তাই দেশে ছুটে আসেন।

ফয়সালাবাদে নূর ফাতিমাকে দাফন করা হয়েছে। সেই শোক সঙ্গী করে বিশ্বকাপে খেলতে চলে আসলেন আসিফ।কন্যার মৃত্যুশোক কোনো বাবার পক্ষে ভুলে যাওয়া ভীষণ কঠিন। আসিফ এ আঘাত কাটিয়ে উঠতে না পারলেও কন্যাকে হারানোর শোককে দেখছেন শক্তি হিসেবে।এমনটিই টুইটারে লিখেছেন আসিফ।

২৭ বছর বয়সী এ হার্ডহিটার ব্যাটসম্যান টুইটারে লিখেন, ফাতিমাকে আমি যোদ্ধা হিসেবে মনে রাখতে চাই। সে আমার শক্তি, প্রেরণা। তাঁর স্মৃতির সুগন্ধি আমার সারা জীবনের সঙ্গী। আমার রাজকুমারীর আত্মার শান্তির জন্য দোয়া করতে সবাইকে আবারও অনুরোধ করছি। পাশে থাকার জন্য ধন্যবাদ।

কার্ডিফে আজ বাংলাদেশের বিপক্ষে মাঠে নামছে পাকিস্তান।বিশ্বকাপের এই প্রস্তুতি ম্যাচে আসিফকে দেখা যেতে পারে স্কোয়াডে।

বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মাদ মিঠুন, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন ও আবু জায়েদ চৌধুরী রাহি।

পাকিস্তানের বিশ্বকাপের স্কোয়াড: সরফরাজ আহমেদ (অধিনায়ক), ফখর জামান, ইমাম উল হক, বাবর আজম, শাদাব খান, শোয়েব মালিক, ওয়াহাব রিয়াজ, শাহীন শাহ আফ্রিদি, হাসান আলি, আসিফ আলি, মোহাম্মদ হাফিজ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আমির, মোহাম্মদ হাসনাইন ও হারিস সোহেল।

আস/এসআইসু

Facebook Comments