মেজর (অব) আবদুল মান্নান এমপিকে গণ সংবর্ধনা দিলেন

শ্রীবাস কমলনগর প্রতিনিধি

লক্ষ্মীপুরস্থ কমলনগরের নদী ভাঙ্গন কবলিত এলাকার ১৬-৭-২০১৯,আজ মঙ্গলবার কাদির পন্ডিতের হাট উচ্চ বিদ্যালয়ে বিকল্পধারা মহাসচিব ও লক্ষ্মীপুর ০৪, কমলনগর-রামগতি আসনের সংসদসদস্য মেজর (অব.) আবদুল মান্নান এমপিকে গণ সংবর্ধনা দেওয়া হয়।

তিনি অত্র বিদ্যালয়ের। ম্যানেজিং কমিটির আজীবন দাতা সদস্য । কাদির পন্ডিতের হাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক একে এম ইকবাল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন সংসদসদস্য মেজর (অব.) আবদুল মান্নান, আওয়ামীলীগের কেন্দ্রিয় নেতা আবদুজ জাহের সাজু, কমলনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি একেএম নুরুল আমিনমাস্টার, কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন, কাদির পন্ডিতের হাট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও আসন্ন ৩নং চর লরেঞ্চ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এ এইচ এম আহসান উল্যা হিরন।

আরো উপস্থিত ছিলেন কমলনগর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক আনোয়ার হোসেন সিয়াম, বিকল্পধারার কমলনগর উপজেলা সভাপতি মোহাম্মদ উল্যাহ, সাধারণ সম্পাদক মো ছিদ্দিক মিয়াসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ । মেজর (অব.) আবদুল মান্নান বলেন কমলনগর-রামগতি উপজেলায় মেঘনার ভয়াবহ ভাঙ্গনে বিস্তৃর্ণ জনপথ বিলীনহয়ে গেছে। সারা বছর ধরে মেঘনার ভাঙ্গনে এখানকার মানুষ অসহায়।

এ ভয়াবহ ভাঙ্গন থেকে রক্ষায় কাজ করা হবে । কাদির পন্ডিতের হাট উচ্চ বিদ্যালয়ের উন্নয়নের চেষ্টা করবো। সুখে দুঃখে আপনাদের পাশে থাকবো বলেন।

আস/এসআইসু

Facebook Comments