মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ২২

গজারিয়া(মুন্সীগঞ্জ) প্রতিনিধি

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া অংশের ভিটিকান্দি এলাকায় শনিবার (০১ জুন) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে যাত্রীবাহী দুটি বাসের সংঘর্ষে নিহত ১ ও উভয় পরিবহনের ২ শিশু সহ অন্তত ২২ জন যাত্রী আহত হয়।

স্থানী ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, গজারিয়া পরিবহনের সোনারগাঁ থেকে ভবেরচর গামী (ঢাকা মেট্রো-জ-১১-১২৩৪) যাত্রীবাহী বাসটি ভিটিকান্দি বাস স্ট্যান্ড এলাকায় থামিয়ে যাত্রী নামাচ্ছিল। সে সময় ঢাকা থেকে নোয়াখালীগামী একুশে পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৪-৯৩৮৪) বাসটি অপর একটি কাভার্ট ভ্যানকে ওভারটেক করার সময় গজারিয়া পরিবহনের বাসটিকে পিছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে একুশে পরিবহনের বাসাটির সামনের অংশ ও গজারিয়া পরিবহনের বাসটির পিছনের অংশ দুমড়ে মুচরে যায়। সংঘর্ষে একুশে পরিবহনের এক যাত্রী অজ্ঞাত পুরুষ(৩৫) ঘটনাস্থলেই মারা যায় এবং উভয় পরিবহনের ২ শিশুসহ আহত হয় অন্তত ২২ যাত্রী। ফলে মহাসড়কে যান চলাচল সাময়িক বন্ধ হয়ে গেলে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের চেষ্টায় যান চলাচল স্বাভাবিক হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ীর ইনচার্জ মো: কবির হোসেন খাঁন বলেন, তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি। আহতের উদ্ধার করে ঢাকা মেডিকেল সহ স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে ৩ জনের অবস্থা আশংকাজনক।

আস/এসআইসু

Facebook Comments