মিয়ার বাজার মূল ফটকের মাঝে বিদ্যুৎ এর খুঁটি অভিযোগের পরেও বহাল

চট্টগ্রাম বাঁশখালী প্রতিনিধি

বাঁশখালী পৌরসভা নিয়ন্ত্রনাধীন মিয়ার বাজার মূল ফটক ও চৌমুহনীর মাঝামাঝি স্থানে অবস্থিত বিদ্যুৎ এর খুঁটি। এই বিদ্যুৎ এর খুঁটির কারণে প্রতিদিন যানজট সৃষ্টি হয়ে থাকে। যে কোন সময় বড় ধরনের দূর্ঘটনা হওয়ার সম্ভাবনা রয়েছে। সাধারণ জনগণ, বাজার কতৃপক্ষ ও পৌরসভা কতৃপক্ষের দাবি জনস্বার্থে বিদ্যুৎ এর খুঁটিটি অপসারণ করা হোক।

এবিষয়ে পাার্শ্ববর্তী বিভিন্ন দোকানদার বলেন, রাস্তার মাঝখানে বিদ্যুৎ এর খুঁটিটি থাকায় সব সময় যানজট লেগে থাকে। যেকোনো সময় গাড়ী এক্সিডেন্ট এর মত দূর্ঘটনাও ঘটতে পারে।
বাজার কমিটির সভাপতি জামাল উদ্দিন বলেন, বিদ্যুৎ এর খুঁটিটি অনেক সমস্যার কারণ হয়ে দাঁড়িয়েছে। এমনকি খুঁটিটিকে ঘেঁষে ফ্রুটের একটি ভাসমান দোকানও বসে আছে যার কারণে আরো যানজট দিন দিন বৃদ্ধি পাচ্ছে। আমি এ বিষয়ে পৌরমেয়র কে বেশ কয়েকবার বলেছি। আবার বলব।দ্রুত অপসারণ করা হোক।

স্থানীয় পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র দেলোয়ার হোসেন বলেন, সড়ক সংস্কারের সময় এই খুঁটিটি অপসারণের জন্যে পৌরসভা কতৃপক্ষ চট্টগ্রাম পল্লি বিদ্যুৎ সমিতি-১ বাঁশখালী অফিসে অভিযোগ দিয়েছে। কিন্তু পরের অভিযোগ ৩ মাস অতিবাহিত হয়ে গেলেও এখনো কার্যকরি কোন ব্যবস্থা হচ্ছেনা।

এদিকে বাঁশখালী পল্লি বিদ্যুৎ অফিসের ডিজিএম এর কাছে জানতে চাইলে বলেন, আমাকে এখনো পৌরসভা কতৃপক্ষ জানায়নি। জানালে কার্যকরি ব্যবস্থা নিবো।

আস/এসআইসু

Facebook Comments Box