মিস মাশরাফি সারিকা

আলোকিত সকাল ডেস্ক

ব্যক্তিগত নানা জটিলতায় পড়ে বেশ কিছুদিন অভিনয়ের দুনিয়া থেকে নিজেকে বিরত রেখেছিলেন মডেল অভিনেত্রী সারিকা। তবে সবকিছু ভুলে আবারও নিয়মিত অভিনয় শুরু করছেন তিনি। এরই মধ্যে আগামী ঈদে প্রচারের জন্য কয়েকটি নাটকে অভিনয়ও করেছেন তিনি। তবে এবারের ঈদে সারিকাকে একটু ব্যতিক্রমধর্মী গল্পের নাটকে অভিনয়ে দেখা যাবে।

সবুজ হাওলাদারের গল্পে ও তানভীরের নির্দেশনায় সারিকা এবার অভিনয় করেছেন ‘মিস মাশরাফি’ নামের একটি নাটকে। গত ২৫ ও ২৬ মে রাজধানীর উত্তরা ও টঙ্গীতে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে বলে জানান নির্মাতা তানভীর। নাটকটির গল্প প্রসঙ্গে তানভীর জানান, নাটকে ছেলে সেজে ক্রিকেট খেলে দলকে জেতায় মিস মাশরাফি। এরমধ্যে নানান ধরনের কাহিনীর আবির্ভাব ঘটে।

দর্শক এই ধরনের গল্পে সারিকার অভিনয় উপভোগ করবেন বলে নির্মাতার আশাবাদ। সারিকা বলেন, ‘এই মুহূর্তে আমি কিছুটা অসুস্থতার মধ্যদিয়েই শুটিং করেছি। যেহেতু কথা দিয়েছি এ নাটকটিতে কাজ করব। তাই কথা রেখেই কাজটি ভালোভাবে শেষ করেছি। তানভীরের নির্দেশনায় এবারই প্রথম কাজ করেছি। তানভীরের মধ্যে নির্মাণে ভালো করার দারুণ তাগিদ আছে। ইউনিটটাও বেশ গোছানো ছিল। সবমিলিয়ে আমি অসুস্থ থাকার পরও কাজটি বেশ ভালোভাবেই শেষ হয়েছে। আমার মনে হয় দর্শক নাটকটি বেশ আগ্রহ নিয়েই উপভোগ করবেন।’

তানভীর জানান, আগামী ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে নাটকটি প্রচার হবে। সারিকার বিপরীতে ‘মিস মাশরাফি’ নাটকে অভিনয় করেছেন মিশু সাব্বির। তানভীর আগামী ঈদের জন্য আরও নির্মাণ করেছেন ‘প্রেমিকার বিয়ে-টু’ নাটকটি। এতে অভিনয় করেছেন মিশু সাব্বির ও ফারিন। এদিকে তুহিন হোসেনের নির্দেশনায় ‘চুল তার কবেকার’ টেলিফিল্মেও অভিনয় করেছেন সারিকা। এতেও তার বিপরীতে আছেন মিশু সাব্বির। এই টেলিফিল্মটিও আগামী ঈদে চ্যানেল আইতে প্রচার হবে।

আলোকিত সকাল/এসআইসু

Facebook Comments