মিমের নতুন

আলোকিত সকাল ডেস্ক

নায়িকা বিদ্যা সিনহা মিম দুই বাংলার ছবিতে অভিনয় করে পেয়েছেন দর্শকপ্রিয়তা। সবশেষ দর্শকরা তার অভিনীত এবং তারেক শিকদারের পরিচালনায় ‘দাগ হৃদয়ে’ ছবিটি প্রেক্ষাগৃহে দেখেছেন। ভালোবাসা দিবস উপলক্ষে ছবিটি চলতি বছরের ফেব্রুয়ারিতে মুক্তি পায়। এ ছবিতে মিমের বিপরীতে অভিনয় করেন বাপ্পি চৌধুরী। ছবিটিতে নায়িকা আঁচলও অভিনয় করেন। এবার মিম নতুন ছবির খবর দিলেন। তিনি গতকাল মানবজমিনকে জানান, এরইমধ্যে নতুন একটি ছবিতে কাজ নিয়ে কথা হয়েছে। ছবির গল্পটিও আমার বেশ ভালো লেগেছে।

সব ঠিক থাকলে ঈদের পর এর কাজ শুরু করব। ছবিটি পরিচালনা করবেন অনন্য মামুন। এর বেশি কিছু এখন জানাতে চাই না। এদিকে এ ছবিতে নানা চমক থাকবে বলে আভাস দিয়েছেন এর নির্মাতা। প্রসঙ্গত, বিদ্যা সিনহা মিম কিছুদিন আগে ‘সাপলুডু’ নামে একটি ছবির কাজ শেষ করেছেন। গোলাম সোহরাব দোদুল পরিচালিত এ ছবিতে তার বিপরীতে আরিফিন শুভকে দর্শকরা দেখতে পাবেন।

ছবিটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া। এ ছবিটি নিয়েও মিম আশাবাদ ব্যক্ত করে মিম বলেন, ‘সাপলুডু’ আলাদা একটি কাহিনীর ছবি। এতেও নানা চমক থাকছে। আমার বিশ্বাস ছবিটি দর্শকরা পছন্দ করবেন। এছাড়া মিম অনিমেষ আইচের নির্দেশনায় ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’ এবং গোলাম সোহরাব দোদুলের পরিচালনায় ছয় পর্বের একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন।

এ দু’টির মধ্যে ‘নীল দরজা’ নামের ওয়েব সিরিজে তিনি চঞ্চল চৌধুরীর বিপরীতে অভিনয় করেছেন। এই ওয়েব সিরিজটি অনলাইন ভিডিও স্ট্রিমিং সাইট বায়োস্কোপে দর্শকরা দেখতে পাবেন।

আস/এসআইসু

Facebook Comments Box