মিন্নিকে গ্রেফতার বা আটক করা হয়নি

আলোকিত সকাল ডেস্ক

রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী (১ নং সাক্ষী) আয়শা সিদ্দিকা মিন্নিকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। মঙ্গলবার (১৬ জুলাই) সকাল পৌনে ১০টার দিকে আয়শা সিদ্দিকা মিন্নিকে তার বাবার বাড়ি থেকে পুলিশলাইনে আনা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা বরগুনা থানার পরিদর্শক (তদন্ত) মো. হুমায়ুন কবির তার সাথে কথা বলছেন।

বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন মঙ্গলবার বেলা ১টার দিকে সংবাদ সম্মেলন করে জানিয়েছেন, মামলার তদন্তের জন্যই আয়শা সিদ্দিকা মিন্নির সাথে কথা বলা দরকার। যেজন্য তাকে পুলিশলাইনে আনা হয়েছে। তবে আয়শা সিদ্দিকা মিন্নিকে গ্রেফতার বা আটক করা হয়নি। মিন্নির সাথে তার বাবা মোজাম্মেল হোসেন কিশোরকেও পুলিশলাইনে আনা হয়েছে।

পুলিশ সুপার আরো জানিয়েছেন, রিফাত শরীফ হত্যা মামলায় তারা ১৩ জনকে জীবিত অবস্থায় গ্রেফতার করেছেন। মামলার প্রধান আসামি নয়ন বন্ড গত ২ জুলাই পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ মারা গেছেন। গ্রেফতারকৃত আসামিদের মধ্যে এখন পর্যন্ত ১০ জন ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। বাকি ৩ জন এখনো রিমান্ডে রয়েছে।

আয়শা সিদ্দিকা মিন্নির চাচা আবু সালেহ জানিয়েছেন, মিন্নির বাবার বাড়িতে নিরাপত্তার দায়িত্বে থাকা ১০ সদস্যের পুলিশ টিম এখনো অবস্থান করছে। সকাল পৌনে ১০টার সময় মিন্নিকে আনার জন্য নারী পুলিশের একটি দল মোজাম্মেল হোসেন কিশোরের বাড়িতে যায়। তারা পরিবারকে জানিয়েছিল, রিফাত হত্যা মামলার আসামিদের শনাক্ত ও মামলার বিষয়ে কথা বলার জন্য তাকে পুলিশলাইনে যেতে হবে।

আস/এসআইসু

Facebook Comments