মন্ত্রীরা কে কোথায় ঈদ করবেন

আলোকিত সকাল ডেস্ক

রাষ্ট্রীয় সফরে দেশের বাইরে থাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাসভবন গণভবনে এবার আয়োজন করা হচ্ছে না গণসংবর্ধনার। এ কারণে আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকারের মন্ত্রিসভার অনেক সদস্য এবার পবিত্র ঈদুল ফিতর উদযাপন করবেন নিজ নিজ নির্বাচনি এলাকায়।

জানা গেছে, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবার ঈদুল ফিতর উদযাপন করবেন ঢাকায়। জাতীয় ঈদগাহে ঈদের নামাজ আদায়ের পর রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন তিনি।

মুক্তিযুদ্ধমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক গাজীপুর ঈদ উদযাপন করবেন। কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক ঈদ উদযাপন করবেন ঢাকায়। তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ চট্টগ্রামে, পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান সুনামগঞ্জ, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি চাঁদপুরে, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ঢাকায়, স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম কুমিল্লায়, আইনমন্ত্রী আনিসুল হক দেশের বাইরে, অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল ঢাকায়, বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান ঢাকায়, শিল্পমন্ত্রী নুরুল মজিদ হুমায়ুন নরসিংদীতে, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী নারায়ণগঞ্জে, শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার ঢাকায়, খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার নওগাঁয়, সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ লালমনিরহাটে, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাভেদ চট্টগ্রামে, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার ঢাকায়, নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী দিনাজপুরে, তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক নাটোরে ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান নওফেল চট্টগ্রামে ঈদ উদযাপন করবেন।

আস/এসআইসু

Facebook Comments Box