মঈনপুর জনতা মহাবিদ্যালয়ের প্রতিষ্ঠাতা শিক্ষক আখলাকুর রহমানের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ

সুজন তালুকদার

ছাতকের মঈনপুর জনতা মহাবিদ্যালয়ের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ, বিশিষ্ট শিক্ষাবিদ মোহাম্মদ আখলাকুর রহমান ইন্তেকাল করেছেন (ইন্না–রাজিউন)।

৩ জুন মঙ্গলবার আমেরিকার সময় রাত ৮ টায় যুক্তরাষ্ট্রের টেক্সাস শহরের নিজ বাসায় হার্ড এ্যাটাক করে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৬১ বছর। অধ্যক্ষ আখলাকুর রহমান উপজেলার দোলারবাজার ইউনিয়নের মঈনপুর গ্রামের বাসিন্দা। তিনি কয়েক বছর আগে স্থায়ীভাবে বসবাসের জন্য যুক্তরাষ্ট্রে চলে যান।

তার মৃত্যু সংবাদ দেশে পৌছলে আত্মীয়-স্বজন, শুভাকাংখি ও সহকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। শিক্ষাবিদ আখলাকুর রহমানের আকষ্মিক মৃত্যুতে সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক,সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন আহমদ মিলন,পিল্পপতি ইঞ্জিনিয়ার মুনসিফ আলী, উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল, সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী মিজান,ছাতক সরকারী ডিগ্রি কলেজের অধ্যক্ষ মঈন উদ্দিন আহমদ, গোবিন্দগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ সুজাত আলী রফিক, জাউয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল গাফফার, ছাতক সরকারী বহুমুখী মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক মঈনুল হুসেন চৌধুরী, ইউপি চেয়ারম্যান সায়েস্থা মিয়া,দক্ষিণ খুরমা ইউপি চেয়ারম্যান আব্দুল মছব্বির,ছৈলা- আফজালাবাদ ইউপি চেয়ারম্যান গয়াছ আহমদ,উওর খুরমা ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদ, শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। বিবৃতিতে তারা মরহুম আখলাকুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

আস/এসআইসু

Facebook Comments Box