ভোলা-০৪ সংসদ সদস্য জ্যাকব এর পক্ষে দুলারহাট নুরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের ইফতার মাহফিল

জাকির হোসেন, দুলারহাট প্রতিনিধি

চরফ্যাশন ও মনপুরা আসনের সংসদ সদস্য,যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব (এম,পি) কর্তৃক পবিত্র রমজানুল মোবারক উপলক্ষ্যে নুরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১লা জুন শনিবার নিলীমা জ্যাকব ডিগ্রী কলেজ হলরুমে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। নুরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক মোঃ শাহাবুদ্দিন মাষ্টারের সভাপত্বিতে ইফতার ও দোয়া মাহফিলের প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন ৭নং নুরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রহমান।

এসময় বিশেষ অতিথি ও প্রধানবক্তা হিসেবে উপস্থিত ছিলেন দুলারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান পাটওয়ারী।

প্রধান বক্তার বক্তব্যে ওসি মিজানুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ দেশ পরিচালনার মাধ্যমে যুব ও ক্রিয়া মন্ত্রণালয় এর সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এর উন্নয়ন কর্মকান্ডে চরফ্যাশন এর জনগণের ভাগ্য পরিবর্তন হয়েছে, তিনি মাদকের ব্যাপারে সবাইকে সচেতন থাকার আহ্বান জানান। তিনি আরও বলেন, পবিত্র রমজান মাস আত্মশুদ্ধির মাস, এ মাসের শিক্ষাকে কাজে লাগিয়ে চলতে পারলে সমাজে শান্তি-শৃঙ্খলা ফিরে আসবে, তাক্বওয়া অর্জনের এ মাসে বেশি বেশি করে ইবাদত বন্দেগীর মাধ্যমে আমাদেরকে আল্লাহর নৈকট্য লাভ করতে হবে।

এসময় আরোও উপস্থিত ছিলেন নুরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন-আহবায়ক আলহাজ্ব নাছির আহমেদ মিয়া সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

আস/এসআইসু

Facebook Comments Box