ভোলায় কাশ্মীরের মুসলমানদের উপর নির্যাতন বন্ধের দাবীতে বিক্ষোভ

ভোলা প্রতিনিধি॥ভোলায় কাশ্মীরের মুসলমানদের উপর অত্যাচার নির্যাতন বন্ধের দাবীতে বিক্ষোভ মিছিল করেছে ধর্মপ্রান মুসল্লিরা। এসময় তারা কাশ্মীরসহ সারা বিশ্বের সকল মুসলমানদের উপর করা অত্যাচার নির্যাতন বন্ধের দাবী জানান।
শুক্রবার(৯আগস্ট) বাদ জুম্মা ভোলা শহরের কালীনাথ বাজারস্থ্য হাটখোলা জামে মসজিদ এর সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। এর আগে সকল মসজিদ থেকে নামাজ শেষে ধর্মপ্রান মুসলমানরা হাটখোলা জামে মসজিদের সামনে এসে জরো হন। ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা শাখার আয়োজনে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
সংগঠন সভাপতি মৌলভী সিরাজুল ইসলাম এর সভাপতিত্বে মুসলিম নেতারা বলেন, ভারতের আগ্রাসন বন্ধের দাবীতে সোচ্চার হয়ে মুসলিম নেতারা বলেন,এভাবে অত্যাচার নির্যাতন অব্যাহত রাখলে মুসরমানরা আর ঘরে বসে থাকবে না। ইসলাম শান্তির ধর্ম,তাই আমরা শান্তিতেইে থাকতে চাই। অশান্তি করলে তার পরিনাম হবে ভয়াবহ। দ্রুত ভারতের আগ্রাসন বন্ধ না হলে আরো কঠোর অবস্থানে যাওয়ার কথা বলেন সংগঠনটি। বিক্ষোভ মিছিলের আগে হাটখোলা মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত সমাবেশ থেকে এসব কথা বলেন বক্তার।
এসময় আরো বক্তব্য রাখেন,সংগঠনের উপদেষ্টা বিশিস্ট আলেমেদ্বীন মাওঃ মুজিরুদ্দিন আহমেদ,মাওঃ তাজউদ্দিন ফারুকী,মাওঃ মিজানুর রহমান,মাওঃ আতাউর রহমান,মাওঃ তরকিুল ইসলাম,মাওঃ আব্দুল মমিন,মাওঃ ইব্রাহিম,খন্দকার আলামিন প্রমূখ।

Facebook Comments