ভৈরবে বাংলা টিভি’র ৩য় বর্ষপূর্তী উদযাপন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

সজীব আহমেদ, ভৈরব প্রতিনিধি

কিশোরগঞ্জের ভৈরবে অত্যন্ত আনন্দঘন ও ঝাঁকজমকপূর্ণ পরিবেশে বাংলা টিভি’র ৩য় বর্ষপূর্তী উদযাপন করা হয়।

আজ রবিবার ১৯ মে বাংলা টিভির ৩য় বর্ষে পদার্পণ উপলক্ষে ভৈরব প্রতিনিধির আয়োজনে ভৈরব বাজারের ভেনিস বাংলা রেস্টুরেন্টে বিকেল ৫টায় উক্ত আলোচনা সভা, ফুলেল শুভেচ্ছা, কেক কাটা ও সবশেষ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সভাপতি তাজুল ইসলাম তাজ ভৈরবীর সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মির্জা সোলায়মান, ভৈরবের কৃতি সন্তান পুলিশ সুপার আপেল মাহমুদ, র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্প অধিনায়ক রফি উদ্দিন মোহাম্মদ জোবায়ের, সহ-অধিনায়ক চন্দন দেবনাথ, ভৈরব থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) বাহালুল খান বাহার।

উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক মো. আরিফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মো. শেফাত উল্লাহ, ভৈরব টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন সভাপতি আসাদুজ্জামান ফারুক, দৈনিক পূর্বকণ্ঠ ও সাপ্তাহিক দিনের গান সম্পাদক সোহেল সাশ্র“, ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. কেএনএম জাহাঙ্গীর।

এ সময় বাংলা টিভি ভৈরব প্রতিনিধি এম.আর সোহেলকে ফুলেল শুভেচ্ছা ভৈরব প্রেসক্লাব, রিপোর্টার্স ক্লাব ও ইউনিটি, সাংবাদিক সমিতি, টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন, ভৈরব অনলাইন নিউজ ক্লাব, উপজেলা আওয়ামী লীগ, জেলা পরিষদ কিশোরগঞ্জ, র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্প, ভৈরব থানা, উপজেলা বিএনপি, ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি, ভৈরব পৌরসভা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ভৈরব সেন পরিবার।

উক্ত অনুষ্ঠানে ভৈরবের বিভিন্ন ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়া ও অনলাইন নিউজ পোর্টাল এর অর্ধশতাধিক সাংবাদিক, ব্যবসায়ী, প্রশাসনিক কর্মকর্তা, চিকিৎসক, জনপ্রতিনিধি, বাংলা টিভির শুভানুধ্যায়ী বিজ্ঞাপন দাতা ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বাংলা টিভির সাফল্য কামনা করেন এবং ভৈরবের সামাজিক সাংস্কৃতিক, রাজনৈতিক ও নানাবিধ সমস্যাবলী বাংলা টিভির পর্দায় তুলে ধরার জন্য অনুরোধ জানান এবং এ ধরণের একটি চমৎকার অনুষ্ঠানের আয়োজন করার জন্য বাংলা টিভির ভৈরব প্রতিনিধি এমআর সোহেলকে ধন্যবাদ জানান। অনুষ্ঠানটির সার্বিক পরিচালনা করেন ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটি সাধারণ সম্পাদক মো. আলাল উদ্দিন।

আস/এসআইসু

Facebook Comments