ভক্তদের থেকে স্ত্রীকে বাঁচাতে এ কি করলেন কোহলি!

আলোকিত সকাল ডেস্ক

২০১৭ সালের গোড়ার দিকে ঘটা আয়োজনে বিয়ের পিঁড়িতে বসেছিলেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। প্রেমিক বিরাট কোহলিকেই বিয়ে করেন তিনি।

বিয়ের পর বেশ সুখেই রয়েছেন ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি ও চলচ্চিত্র তারকা আনুশকা শর্মা। এদিকে হঠাৎ করেই সংবাদের শিরোনাম হয়েছেন এই সুখী দম্পতি।

দরজায় কড়া নাড়ছে বিশ্বকাপ। মাঝে অপেক্ষার আর মাত্র ১০ দিন। ৩০ মে থেকে শুরু বিশ্বকাপ, তার আগে ২২ মে বিশ্বকাপ খেলতে ইংল্যান্ডের উদ্দেশে রওনা দিবে ভারতীয় জাতীয় ক্রিকেট দল। তাই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১২তম আসর শেষ হতেই ছুটিতে গেছেন ক্রিকেটাররা।

মানসিকতা চাঙ্গা রাখতেই কি না স্ত্রী আনুশক শর্মাকে নিয়ে সমুদ্রবেষ্টিত গোয়ায় বেড়াতে যান বিরাট কোহলি। সেখান থেকে ফিরেছেন অবশ্য গতকাল। বিমানবন্দরে দেখা মেলে এই তারকা জুটির। ভারতীয় সংবাদ মাধ্যম পিঙ্কভিলা বলছে, মুম্বাই বিমানবন্দরে নামার পর ভক্তরা ঘিরে ধরে এই জুটিকে।

ভক্তদের কেউ কেউ ছবি তোলার জন্যও এগিয়ে আসে। এ সময় ভারতীয় অধিনায়ক তার স্ত্রীকে বাঁচাতে এগিয়ে আসেন। অনেকটা এসকর্ট করেই স্ত্রীকে বিমানবন্দর থেকে বের করে নিয়ে এসে গাড়িতে উঠেন। বিমানবন্দর থেকে গাড়ি পর্যন্ত পুরো সময়টাতেই স্ত্রীকে আগলে রাখেন কোহলি।

এ সময়কার বেশ কয়েকটি ছবি প্রকাশ করেছে সংবাদমাধ্যমটি। শুধু তাই নয়, সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতেও ছড়িয়ে পড়েছে ছবিগুলো। যা দেখে নেটিজেনদের আলোচনায় কোহলি-আনুশকা। কেউ কেউ বলছেন, স্বামী হিসেবে নিজের কর্তব্যটা ঠিক মতোই পালন করছেন কোহলি।

আবার অনেকে বলছেন, স্ত্রীর সিকিউরিটি দেওয়াই তো স্বামীর কাজ। এখন সে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কই হোক আর সাধারণ কোনো মানুষই হোক।

আস/এসআইসু

Facebook Comments