ব্রাহ্মণবাড়িয়ায় সতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর শহরের বাড়িতে হামলা-ভাংচুর

মুখলেছুর রহমান অভি, ব্রাহ্মণবাড়িয়া থেকে

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পঞ্চম ধাপে অনুষ্টিত উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ চলাকালে সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নাছিমা মুকাই আলীর শহরের হালদাপারস্থ বাসভবণে হামলা চালিয়ে ভাংচুর করেছে দূর্বৃত্তরা। আজ মঙ্গলবার(১৮ জুন) দুপুর সোয়া ২টার দিকে জেলা সদরের হালদাপারস্থ লুৎফর রহমান টাওয়ারে এ হামলার ঘটনা ঘটে।

এ টাওয়ারেই থাকতেন নাছিমা মুকাই আলী। স্থানীয়রা জানায়,একদল যুবক লুৎফর রহমান টাওয়ারে হামলা চালান।এসময় দূর্বৃত্তরা বেশ কয়েকি গাড়িতে ভাংচুর করে একটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন। সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নাছিমা লুৎফর রহমান অভিযোগ করে বলেন, আমার বাড়িতে হামলা ও ভাংচুর চালিয়ে স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে।

ব্রাহ্মণবাড়িয়া(সদর বিজয়নগর) সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল কবির বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়ছে। উল্লেখ্য,পঞ্চম ধাপে বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচন ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) মাধ্যমে অনুষ্টিত হয়। এ উপজেলায় চেয়ারম্যান পদে ৫ জন,পুরুষ ভাইস চেয়ারম্যান পদে৩ জন ও নারী ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। বিজয়নগর উপজেলায় মোট ভোটার ১ লাক ৭১ হাজার ৩৬৩ জন।

পুরুষ ভোটার ৮৭ হাজার ৪৯০ জন।নারী ভোটার ৮৩ হাজার ৮৭৩ জন।নির্বাচন সুষ্ঠুভাবে সমপন্ন করতে ১০০ জন বিজিবি,২৯ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আনসার সহ বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করা হয়।

আস/এসআইসু

Facebook Comments Box