ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ইউপি সদস্য হত্যাকারিদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ

মো আনিছুর রহমান (ব্রাহ্মণবাড়িয়া জেলা) প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মেহারি ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য (মেম্বার) ও যুবলীগ সাধারন সম্পাদক শওকত হোসেন জসিমের হত্যাকারিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে গত সোমবার সকালে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সোমবার বেলা ১১টার সময় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে মেহারী ইউনিয়ন পরিষদ ও এলাকাবাসীর উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধন চলাকালে কসবা উপজেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি জাফরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, মোঃ নজরুল ইসলাম, এস এম শামীম, মোঃ আবুল খায়ের, মোঃ আবদুল্লাহ, নিহতের স্ত্রী শিউলি আক্তার, মেয়ে জিদনি আক্তার ও চাদনী আক্তার।

মানববন্ধনে বক্তারা হত্যা মামলার অন্যতম আসামী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মোশারফ হোসেন মুর্শিদকে নব্য আওয়ামী লীগার আখ্যায়িত করে এতে যেন রাজনৈতিক হস্তক্ষেপ না হয় সে বিষয়ে খেয়াল রাখতে ব্রাহ্মণবাড়িয়া-৪-(কসবা-আখাউড়া) আসনের সংসদ সদস্য, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হকের প্রতি অনুরোধ জানান।

মানববন্ধন শেষে এলাকাবাসী পুলিশ সুপারের সাথে স্বাক্ষাত করে হত্যাকারিদের গ্রেপ্তার দাবি জানান। উল্লেখ্য গত ৫ জুলাই রাতে শওকত হোসেন জসিম মেম্বারকে হত্যা করেন এলাকার প্রতিপক্ষের লোকজন।

আস/এসআইসু

Facebook Comments