ব্রাক্ষণবাড়িয়ার বিজয়নগরে তিতাস আমাদের গর্ব গ্রুপের উদ্যোগে ঈদ বস্ত্র বিতরণ

মুখলেছুর রহমান অভি, ব্রাহ্মণবাড়িয়া থেকে

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে তিন শতাধিক গরিব,অসহায় ও হতদরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। আয়োজক সূত্রে জানা যায় সামনে পবিত্র ঈদুল ফিতর, আর সর্ব শ্রেণির লোকদের মাঝে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে গরিব,অসহায়ও হতদরিদ্র লোকদের মাঝে শাড়ি,লুঙ্গি, থ্রি- পিছ বিতরণ করা হয়।

‘তিতাস আমাদের গর্ব ‘ অনলাইন সমাজ উন্নয়ন মূলক গ্রুপ বৃহস্পতিবার সকাল ১১ টায় বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের চাউড়া কবি সানাউল হক স্কুল এন্ড কলেজ মাঠে গ্রুপের এডমিন মোহাম্মদ নজরুল ইসলামের সভাপতিত্বে এবং গ্রুপ এডমিন মনিরুজ্জামান মিন্টু’র সঞ্চলনায় অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মাইন উদ্দিন আহমেদ জুম্মান।

এতে বিশেষ অতিথি ছিলেন চাউড়া কবি সানাউল হক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ইয়াছিন মিয়া,পীরজাদা সৈয়দ নাঈম উদ্দিন আহমেদ। নজরুল ইসলাম বিকাল বলেন, এবছর সংগঠনের পক্ষ থেকে প্রায় ৩ শত গরিব, অসহায় ও দরিদ্র পরিবারের বিভিন্ন বয়সী নারী পুরুষদের মধ্যে শাড়ী, লুঙ্গি, থ্রি-পিছ বিতরণ করা হয়। প্রতি বছরের ন্যায় এ বছরও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

ঈদ সামগ্রী নিতে আসা হেনা বেগম (৫০), সাহেদা আকতার (৬০), ফাতেমা বেগম(৭০)বলেন শাড়ী পেয়ে আমরা খুশি। খুব ভাল লাগছে।গৌতম মালাকার বলেন, শুনেছি ঈদ বস্ত্র দিবো সেজন্য পরিবারের আরেকজন কে সঙ্গে নিয়ে এসছি।

আস/এসআইসু

Facebook Comments