ব্যাবসায়ীদের ঈদ পূর্ণমিলনীর মাধ্যমে অপপ্রচারের প্রতিবাদ সভা

সুজন তালুকদার

ছাতকের দক্ষিণ খুরমা ইউনিয়নের মানিকগঞ্জ বাজারের ব্যবসায়ীদের উদ্যোগে ঈদ পূর্ণমিলনীর মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে স্থানীয় মানিকগঞ্জ বাজারে শনিবার বেলা ৪ টায় ব্যাবসায়ী প্রতিবাদ সভা অনুষ্টিত হয়।

ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে মানিকগঞ্জ বাজারের সেক্রেটারি ও বিশিষ্ট ব্যাবসায়ী মাষ্টার আব্দুল মমিনের সভাপতিত্বে উপজেলা সেচ্ছাসেবকলীগ নেতা ব্যাবসায়ী বিক্রম আলী ও সেলিম আহমদের যৌত পরিচালনায় উক্ত সভাটি অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দক্ষিণ খুরমা ইউনিয়নের সুনামধন্য চেয়ারম্যান আব্দুল মছব্বির,মানিকগঞ্জ বাজার মসজিদ কমিটির সভাপতি হাজী মরম উল্লাহ। প্রধান অতিথির বক্তব্য বাজার পরিচালনা কমিটির সভাপতি ইউপি চেয়ারম্যান আব্দুল মছব্বির ব্যাবসায়ীদের ঈদ পূর্ণমিলনী অনুষ্টান কে স্বাগতম জানিয়ে বলেন ছাতক- দোয়ারা উপজেলার বারবার নির্বাচিত এমপি মুহিবুর রহমান মানিকের নামে আমাদের মায়েরকোল মানিকগঞ্জ বাজার এই বাজারে অত্র এলাকার গন্যমান্য ব্যাক্তিদের নিয়ে কমিটি গঠন করা হয়েছে বাজার স্থাপিত করতে যারা অক্লান্ত পরিশ্রম করে বাজার গঠন করেছিলেন এদের মধ্য যারা দুনিয়া থেকে অপারে চলে গেছেন আমি ও আমার গ্রামবাসী শোকাহত, যারা জীবিত আছেন সবার দৃর্গায়ো কামনা করি। বিভিন্ন গ্রাম থেকে ব্যাবসায়ীরা দোকান পরিচালনা করতেছেন এই বাজারের সুনাম দরে রাখতে ব্যাবসায়ীদের বিকল্প নেই। তিনি উপস্থিতি এলাকাবাসীর সহযোগিতা চেয়ে বলেন আমার সুনাম নষ্ট করার লক্ষে কেবা কারা একটি চক্র মহলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে বিভিন্ন অপরিচিত ফেইক আইডি থেকে আমার বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছে, আমি আপনাদের সাথে নিয়ে আইনি ব্যাবস্থা নিব।ব্যাবসায়ী ও এলাকাবাসী চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের তীব্র নিন্দা জানান।

উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ইউপি সদস্য ইলিয়াছ আলী, সাবেক মেম্বার মাহমদ আলী,ইদ্রিছ আলী,বাবুল মিয়া,খরম উল্লাহ,আহমদ আলী,রজব আলী,আব্দু সামাদ,জমসিদ আলী, কাছা মিয়া,রঞ্জিত চৌধুরী কংকু,ডাঃ জামিল আহমদ,ডাঃ হাসানুজ্জান নন্দন, ডাঃ নুর উদ্দিন রেজা,মাষ্টার মাঃ কবির আহমদ, ব্যাবসায়ী আলা উদ্দিন,আব্দুল আহাদ,আব্দুল আজিজ,নুর হক,আব্দুস আলী,সৈদুল ইসলাম, নুরুল আমিন,বিশন দেব,গিয়াস উদ্দিন,মানবাধিকার কর্মী জমির উদ্দিন,আব্দু সহিদ,সেলিম আহমদ, আবু হানিফ,বিক্রম আলী,বশির উদ্দিন,ফজি টেইলার্স,প্রবীণ মুরুব্বি নুর মিয়া, ছাত্রলীগ নেতা মিলন মিয়া,দক্ষিণ খুরমা ইউনিয়ের সাবেক ছাত্রলীগ সভাপতি নাজমুল হক সেবুল,আসকর আলী,যুবনেতা আল- আমিন,বাজার ব্যাবসায়ী কমিটি সভাপতি তরুন সমাজ সেবক মিজানুর রহমান মখবুল দবির আহমদ,আলী আহমদ,আব্দুল কাহার,আশিক মিয়া তালুকদার,রাহিম আলী,আব্দু সহিদ,ইসলাম উদ্দিন,রহিম উদ্দিন, ইজ্জাজ উল্লাহ,জমসিদ আলী,আব্দু সুবহান,কাচা মিয়া,প্রমুখ।

অনুষ্টানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন ব্যাবসায়ী আংগুর আলম।

আস/এসআইসু

Facebook Comments Box