ব্যাপক আয়োজনে লক্ষ্মীপুরে ০৪-০৬ ব্যাচের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে ব্যাপক আয়োজনে এস এস সি ২০০৪ ও এইচ এস সি ২০০৬ ব্যাচের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দিনব্যাপী আয়োজনে রামগতির আলেকজান্ডার বেড়িবাঁধ এলাকায় এই ঈদ পুনর্মিললী অনুষ্ঠিত হয়। ঈদ পুনর্মিলনী উপলক্ষ্যে শুক্রবার সকাল থেকে দিনভর নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের প্রথম পর্বে সকালে শহরের একটি হোটেলে নাস্তার পর লক্ষ্মীপুর ০৪-০৬ ব্যাচের র্টি শাট পরিধানের মধ্যদিয়ে আয়োজনের শুভ সুচনা করা হয়। পরে বাস যোগে আনন্দ উল্লাসের মধ্যদিয়ে অনুষ্ঠানস্থলে পৌঁছানো হয়। সেখানে অনুষ্ঠানের দ্বিতীয় পর্বের শুরুতেই ০৪-০৬ ব্যাচের বন্ধুদের পরিচয় পর্ব হয় ও ০৪-০৬ ব্যাচের ঈদ পুনর্মিলনীর কেক কাটা হয়। পরে ০৪-০৬ ব্যাচের বন্ধুদের নিয়ে এক প্রতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয় ও বন্ধুদের নিয়ে নাচ-গান পরিবেশন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠান এবং ফুটবল ম্যাচের পর দুপুরের খাওয়ার পরিবেশ করা হয়। বিকেলে মজাদার হাড়ি ভাঙা খেলা অনুষ্ঠিত হয়।

এর পর সাংস্কৃতি অনুষ্ঠান ও হাড়ি ভাঙা খেলায় অংশগ্রহণ কারীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। এস এস সি ২০০৪ ও এইচ এস সি ২০০৬ ব্যাচের লক্ষ্মীপুরে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে আয়োজক কমিটিতে ছিলেন, মামুনুর রশিদ রনি, জহিরুল ইসলাম শিবলু, শাকের মো. রাসেল, মো. খোরশেদ আলম, মোহাম্মদ সেকান্তর আলী ও মাহবুবুর রহমান সোহাগ। ঈদ পুনর্মিলনীতে এস এস সি ২০০৪ ও এইচ এস সি ২০০৬ ব্যাচের বন্ধুরা অংশ নেন।

Facebook Comments Box