বেনাপোলে ৩ ঘণ্টা পণ্য খালাস বন্ধ

স্টাফ রিপোর্টার বেনাপোল

সড়ক দুর্ঘটনায় ট্রান্সপোর্ট ব্যবসায়ী শাহাদৎ হোসেন নেদু নিহতের প্রতিবাদে বেনাপোল স্থলবন্দর থেকে ৩ ঘণ্টা সব ধরনের পণ্য খালাস বন্ধ ছিল।

বৃহস্পতিবার (২০ জুন) সকালে বেনাপোল কাস্টমস হাউজের সামনে প্রতিবাদ সভা করে সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এই কর্মবিরতি পালন করে ব্যবসায়ীরা।

প্রতিবাদ সভায় বক্তব্য দেন- বেনাপোল ট্রান্সপোর্ট ইউনিয়নের সভাপতি কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আজিম উদ্দীন গাজী, সহ সভাপতি কামরুজ্জামান লিটন, সাংগঠনিক সম্পাদক আতিকুজ্জামান সনিসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, বেপরোয়া ও নিয়ন্ত্রণহীনভাবে গ্রিনলাইন পরিবহনের চালক গাড়ি চালানোর কারণে ব্যবসায়ী শাহাদৎ হোসেন নেদার জীবন দিতে হয়েছে। যখন দুর্ঘটনা হয়, তখন চালক বাস না থামিয়ে তাকে পিষেতে পিষেতে প্রায় ৫০ গজ টেনে নিয়ে যায়। এতে তার বাঁচার সম্ভাবনা আর ছিল না। চালক বাস থামালে তিনি আহত হলেও হয়তো জীবনে বেঁচে যেতেন। এমন ঘটনার জন্য চালকের ফাঁসি দাবি করেন বক্তারা।

এর আগে গতকাল বুধবার (১৯ জুন) বেনাপোল সড়কের আমড়াখালিতে গ্রিনলাইনের বাসচাপায় নিহত হন শাহাদৎ হোসেন নেদা। তিনি বেনাপোল ট্রান্সপোর্ট ইউনিয়নের নেতা ছিলেন।

এদিকে বাসচাপায় ব্যবসায়ী নিহতের ঘটনায় গ্রিনলাইন পরিবহনের চালককে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার (২০ জুন) সকালে নিহতের ছেলে বুল বুল ইসলাম শাকিল বাদী হয়ে বেনাপোল পোর্ট থানায় এ মামলা দায়ের করেন।

আস/এসআইসু

Facebook Comments Box