বিয়ের রেশ কাটছে না নিক-প্রিয়াঙ্কার!

আলোকিত সকাল ডেস্ক

বিয়ের পর থেকেই অন্যরকম এক সময় পার করছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস। বিয়ের কয়েকদিন পরেই সুইজারল্যান্ডে ও ক্যারিবিয়ান দ্বীপে উড়াল দেন মিস্টার ও তার মিসেস জোনাস। মধু চন্দ্রিমার পরও যেন শেষ হয় না তাদের অবকাশ যাপন। দেশ-বিদেশে ভ্রমণ, বিভিন্ন উৎসবে যোগ দেয়া- সব মিলিয়ে দুরন্ত সময় কাটছে এই দম্পতির। আর কয়েক দিন পরপরই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন দারুণ মুহূর্তের কিছু স্থিরচিত্র। তবে এবার অন্যতম সেরা ছবিগুলোই প্রকাশ করলেন। তবে ভক্তের তৃষ্ণা মিটবার নয়। পিসির ঝুলি শূন্য না হওয়া পর্যন্ত অপেক্ষা থাকবেই।

গত ১৮ জুলাই ছিল প্রিয়াঙ্কার ৩৭তম জন্মদিন। যুক্তরাষ্ট্রের মায়ামিতে পারিবারিকভাবে বিশেষ দিনটি উদযাপন করেছেন। সেই উদযাপনে যোগ দিয়েছিলেন মা মধু চোপড়া, বোন পরিণীতি চোপড়া। স্বামী নিক জোনাসের পরিবারের লোকজন তো ছিলেনই।

সম্প্রতি ইনস্টাগ্রামে বেশকিছু ছবি শেয়ার

করেছেন প্রিয়াঙ্কা। সেই ছবিতে লাইক দিয়েছেন প্যারিস হিলটন, হিলারি ডাফ থেকে শুরু করে প্রিয়াঙ্কার শাশুড়ি ডেনিস জোনাসও। একটি ছবিতে দেখা যাচ্ছে, গোলাপি বিকিনি পরে পুলে শুয়ে আছেন প্রিয়াঙ্কা আর তাঁকে দৃঢ় বন্ধনে আঁকড়ে ধরেছেন স্বামী নিক জোনাস। স্বামীর হাত ও পা ছুঁয়ে আছেন পিসি।

ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘আমার হৃদয়’। হৃদয়ের ইমোজি দিয়ে প্রতিক্রিয়াও ব্যক্ত করেছেন নিক। নিকের মা ডেনিস জোনাস মন্তব্য করেছেন, ‘আমার প্রিয়’। মার্কিন মডেল-অভিনেত্রী প্যারিস হিলটন আগুনের ইমোজি দিয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।

যা হোক, দীর্ঘদিন পর ‘দ্য স্কাই ইজ পিংক’ দিয়ে বলিউডি সিনেমায় ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। ভক্তদের আর তর সইছে না। এরই মধ্যে প্রিয়াঙ্কার ফার্স্ট লুক ফাঁস হয়েছে। নিজের অংশের শুটিং শেষ করেছেন কোয়ান্টিকো তারকা। এর আগে প্রতিবেদনে বলা হয়েছিল, এ সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়াকে চারটি ভিন্ন লুকে দেখা যাবে।

সোনালি বোস পরিচালিত ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। ২১ বছর বয়সে তিনি মারা যান। ছবিতে আরও রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, যিনি সম্প্রতি তার পেশা ‘ধর্মীয় বিশ্বাসের সঙ্গে সাংঘর্ষিক’ বলে বলিউড ছাড়ার ঘোষণা দিয়েছেন। আরও জানিয়েছেন, এ ছবির প্রচারেও অংশ নেবেন না। ১১ অক্টোবর বড় পর্দায় উঠবে ছবিটি।

আস/এসআইসু

Facebook Comments