বিধ্বংসী জয়ের পর যা বললেন মাশরাফি

আলোকিত সকাল ডেস্ক

এই জয়কে বিধ্বংসী বলা যেতে পারে। সাকিব-লিটনের রুদ্ররূপ দেখেছে ক্যারিবীয় বোলাররা। কটরেল-থমাসদের পিটিয়ে রীতিমতো তুলোধুনো করেছে টাইগাররা।

টনটনে টসে হেরে আগে ব্যাটিং করা ওয়েস্ট ইন্ডিজের ছুড়ে দেওয়া ৩২২ রানের টার্গেট ৪২তম ওভারে ৫১ বল ও ৭ উইকেট হাতে রেখেই টপকে গেছে টাইগাররা।

লিটন দাসের ৬৯ বলে ৯৪ ও সাকিব আল হাসানের ৯৯ বলে ১২৪ রানে ভর করে ঐতিহাসিক এই জয় তুলে নেয় বাংলাদেশ।

এই দুজনের পাশাপাশি বল হাতে উজ্জল ছিলেন মুস্তাফিজ ও সাইফউদ্দিন। দুজনই তিনটি করে উইকেট শিকার করেছিলেন।

দুর্দান্ত এই জয়ের মধ্যে দিয়ে পয়েন্ট টেবিলের ৫ম স্থানে উঠে এসেছে বাংলাদেশ দল। টাইগারদের এই সাফল্য দারুণ রোমাঞ্চিত অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাও।

সাকিব-লিটনদের ব্যাটে বিধ্বংসী এই জয়ের পর টাইগার অধিনায়ক মাশরাফি বলেন, যেমনটা আমি গতকাল বলেছিলাম। আমাদের এখনো সেমিফাইনালে যাওয়ার পথ খোলা আছে কিন্তু আমাদের সামনের প্রতিটি ম্যাচই জিততে হবে।

অধিনায়ক মাশরাফি আরও বলেন, আমার গোড়ালিতে একটু ব্যাথা আছে। কিন্তু আমাদের দলে যথেষ্ট বোলার ছিল যাদের জন্য ফিনিশিং নিয়ে আমার তেমন চিন্তায় পড়তে হয়নি।

মাশরাফি বলেন, মুস্তাফিজ রাসেল-হেটমায়ারকে ফিরিয়ে দিয়ে দলকে দারুণ সাহায্য করেছে। ব্যাটিংয়ে সাকিব আরও একবার সামনে থেকে দলকে নেতৃত্ব দিয়েছে। সৌম্য তামিমও শুরুটা ভালো করে দিয়েছে। আর সবশেষ লিটন। ও একজন ওপেনিং ব্যাটসম্যান হলেও দলের প্রয়োজনে ৫ নম্বরে এসে নিজের কাজটা পুরোপুরি করে দিয়েছে।

আস/এসআইসু

Facebook Comments Box