বাহরাইনে যুবদলের উদ্যোগে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোঃস্বপন মজুমদার

শুক্রবার সন্ধায় দেশটির রাজধানীর নিমরা রেস্টুরেন্ট সংগঠনের সভাপতি জনাব আলাউদ্দিন গাজীর সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক সুমন শাকিল এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাহরাইন বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার জাহাঙ্গীর তরফদার,,,গেস্ট অফ প্রধান পৃষ্ঠপোষক আখতারুজ্জামান মিয়া যুবদল গেস্ট অফ অনার আনোয়ার হোসেন প্রধান উপদেষ্টা যুবদল..প্রধান বক্তা সালাহ্ উদ্দিন ফয়সাল সাংগঠনিক সম্পাদক যুবদল, বিশেষ অতিথি আব্দুল গণি মজুমদার সাধারণ সম্পাদক বিএনপি, মোঃ হানিফ মাস্টার সিনিয়র সহ -সভাপতি যুবদল..সেলিম হোসেন সাংগঠনিক সম্পাদক বিএনপি. জাহাঙ্গীর আলম যুগ্ন সম্পাদক বিএনপি মুকলুছুর রহমান ধর্ম বিষয়ক সম্পাদক বিএনপি..মারুফ হোসেন আপ্যায়ন সম্পাদক বিএনপি..মনির হোসেন সভাপতি সাংস্কৃতিক দল..রাজিব খান যুগ্ম সাধারণ সম্পাদক যুবদল, নাছির আপ্যায়ন বিষয়ক সম্পাদক যুবদল.. জাকির হোসেন সিনিয়র সহ-সভাপতি মানামা মহানগর যুবদল..ফয়েজ উল্লাহ উপদেষ্টা মহানগর যুবদল..মানামা মহানগর বিএনপি’র প্রচার সম্পাদক আবু সায়েম..আনোয়ার হোসেন আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক যুবদল..মহিন উদ্দিন সহ প্রচার সম্পাদক..লক্ষণ দাদা সাংস্কৃতিক সম্পাদক..রিয়াজুল ইসলাম রিয়াজ সাংগঠনিক সম্পাদক আল দাসমা শাখা যুবদল..নতুন অন্তর্ভুক্ত দায?িত্ব প্রাপ্ত ভারপ্রাপ্ত প্রচার সম্পাদক নুর আলম যুবদল, ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক খোকন ভূঁইয়া, যুব বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম, সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নুরুল আমিন, সহ ধর্ম বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম, সহ যুব বিষয়ক সম্পাদক মোঃ দুলাল কাজী সহ আরো নেতৃবৃন্দ যোগদান করেন।
অনুষ্ঠানে বাংলাদেশ থেকে টেলি কনফারেন্সে কথা বলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও চট্টগ্রাম ৯ আসনে সাবেক সংসদ সদস্য ডাঃ শাহাদাত হোসেন।

অনুষ্ঠানে বাংলাদেশ থেকে টেলি কনফারেন্সে কথা বলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও চট্টগ্রাম ৯ আসনে সাবেক সংসদ সদস্য ডাঃ শাহাদাত হোসেন।

বক্তারা বলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া মানে বাংলাদেশ। একজন সাবেক প্রধানমন্ত্রীকে এভাবে কারাগারে বন্দী করে রাখা কোনোভাবেই আমরা মেনে নিতে পারিনা, আমরা দেশবাসীর নিকট আবেদন করি সবাই যার যার অবস্থান থেকে শান্তিপূর্ণভাবে বেগম জিয়ার মুক্তির আন্দোলনকে জোরদার করুন, সেইসাথে অসুস্থ কারাবন্দি বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় সকলে দোয়া করবেন, বক্তারা বলেন বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে বন্দী রেখে সরকার দলীয় নেতা কর্মীরা আজকে আনন্দ উদযাপন করছেন,আমরা এই অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ জানাই এবং আল্লাহর কাছে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া করি।

প্রসঙ্গত,জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় গত ৮ ফেব্রুয়ারি ৫ বছরের সাজা ঘোষণার পর ওইদিন থেকেই পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগারে বন্দী রয়েছেন সাবেক এই প্রধানমন্ত্রী।

আলোচনা শেষে তারেক রহমান ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ সকল বন্দি নেতাকর্মীর সুস্থতার জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

আস/এসআইসু

Facebook Comments