বাংলাদেশের জয়ের পর ফের ম্যাককালামের ভবিষ্যদ্বাণী!

আলোকিত সকাল ডেস্ক

বাংলাদেশ নাকি পুরো আসরে জিতবে একটি ম্যাচ, তাও শ্রীলঙ্কার বিপক্ষে! এমন ভবিষ্যদ্বাণী করে হইচই ফেলে দিয়েছিলেন সাবেক কিউই অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালাম।

তবে শেষ পর্যন্ত ম্যাককালামের ভবিষ্যদ্বাণীকে ভুল প্রমাণ করে নিজেদের প্রথম ম্যাচেই দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে রাজকীয় জয় ছিনিয়ে এনেছে টাইগাররা।

সাম্প্রতিক ফর্ম বিবেচনায় শ্রীলঙ্কার চেয়ে বহু শক্তিশালী দল দক্ষিণ আফ্রিকা। সেই দক্ষিণ আফ্রিকাকে বাংলাদেশ পরাজিত করে যখন হুংকার দিয়েছে, বিতর্কিত ভবিষ্যদ্বাণী করা ম্যাককালাম কী বলছেন?

বাংলাদেশের ম্যাচ শেষে টুইটারে একটি বার্তা দিয়েছেন ম্যাককালাম। সেখানে তার দাবি, প্রেডিকশন অনুযায়ী আজ বাংলাদেশ জিতলেও পয়েন্ট টেবিল বা দলগুলোর জয়-পরাজয়ের সংখ্যায় তার প্রেডিকশনের চেয়ে খুব বেশি হেরফের হবে না। এছাড়া এই ম্যাচে দক্ষিণ আফ্রিকার জয় কামনা করছিলেন বলেও উল্লেখ করেন ম্যাককালাম।

টুইট বার্তায় তিনি বলেন, ‘মন কেড়ে নেওয়ার মত পারফরম্যান্স দেখাল বাংলাদেশ, দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে। আমি আশা করছিলাম দক্ষিণ আফ্রিকা জিতবে, কিন্তু বাংলাদেশ ভালো খেলেছে। আমার প্রেডিকশন সম্পর্কে বলব, এই অনুমানকে ভুল প্রমাণ করে দেওয়া বার্তাগুলোর জন্য ধন্যবাদ। এটাই হয়ত শেষ ভুল নয়। তবে শেষমেশ আমার প্রেডিকশন অনেকটা নির্ভুলই থাকবে (পয়েন্ট টেবিল বা জয়-পরাজয়ের সংখ্যার দিকে ইঙ্গিত করে)। আমার প্রেডিকশনের বাইরে সবাই কিন্তু জিতে যেতে পারবে না!’

আস/এসআইসু

Facebook Comments Box