বাঁশখালী শেখেরখীল ইউনিয়নে সীমানা প্রাচীর নিয়ে সংঘর্ষে আহত ১১

মোহাম্মদ এরশাদ চট্টগ্রাম বাঁশখালী প্রতিনিধি

বাঁশখালী শেখেরখীল ইউনিয়ন গুইল্লা খালী গ্রামে বাড়ির সীমানা প্রাচীর দখল নিয়ে সংঘর্ষে আহত ১১ জন আহত হয়েছে, স্থানীয় ও প্রদর্ক্ষদসী সূত্রে জানাযায় শেখেরখীল গুইল্লা খালী গ্রামে ৭নং ওয়ার্ডে নুরুল ইসলাম ও আবদু শুক্ররের মধ্যে দীর্ঘ দিন যাবত বাড়ির সিমানা নিয়ে বিরুদ চলে আসছিল।

গত ১৭ মে শুক্রবার সকাল ১১ টায় নুরুল ইসলামের বাড়ির পাশে সিমানা প্রাচীর দিতে গেলে উভয় পক্ষের সংঘর্ষে ১১ জন আহত হয়, আহতদের বাঁশখালী উপজেলা হাসপাতালে আনলে ২ জনকে আশংকা অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

তারা হলেন নুরুল ইসলাম ও আহম্মদ হোসেন, আহত অন্যন্যরা হলেন জাফরুল ইসলাম, রুখসানা আক্তার, ইমরানুল ইসলাম, জেরিন আক্তার, আমির হোসেন,কমলা বেগম,জান্নাতুল মাওয়া, মাজেদা বেগম, নেজাম উদ্দীন, এব্যাপারে স্থানীয় ইউপি সদস্য শাকের উল্লাহ বলেন আমরা বিষয়টি সারভেয়ায়ের পরিমাপের মাধ্যমে সমাধানের চেষ্টা করে আসছিলাম।

আজকের ঘটনা অনা কাঙ্খিত আহতদের চিকিৎসার পর সমাধানের চেষ্টা করা হবে, পরে ঘটনাটির খবর শুনতে পেয়ে, বাঁশখালী থানার অফিসার কামাল হোসেন আহত দের দেখতে বাঁশখালী উপজেলা হাসপাতালে পরিদর্শন করেন, পরিদর্শন করতে গিয়ে তিনি বলেন আমি আহতদের হাসপাতালে দেখতে গিয়েছি , অভিযোগ পেলে আইনগত ব্যবস্থতা নেয়া হবে।

আস/এসআইসু

Facebook Comments Box