বাঁশখালীতে প্রথম আলোর প্রতিনিধি হিমেল বাপ্পার ওপর সন্ত্রাসি হামলা

নিজস্ব সাংবাদদাতা

চট্টগ্রামের বাঁশখালীতে প্রথম আলোর প্রতিনিধি হিমেল বাপ্পা উপর সন্ত্রাসি হামলা, আজ বিকাল ৪ ঘটিকার সময় বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র আরএমও তৌহিদুল আনোয়ারের নানা দূর্ণীতি-অনিয়মের ও সাধারন মানুষের পক্ষে দাঁড়ানোর জন্য এই হামলা চালানো হয়েছে বলে আহত সাংবাদিক হিমেল বাপ্পা নিশ্চিত করেছেন, হিমেল বাপ্পা আরো জানান,আমি যখন স্বাস্থ্য কমপ্লেক্সের বিরতে প্রবেশ করি হঠাৎ কোথায় থেকে এসে আব্দুল ওদুদ লেদু, ছাত্রলীগ নামধারী রাসেদ আমাকে ধরে মার ধর শুরু করে আমার শার্ট ছিড়ে ফেলে এলোপাথারি কিল-ঘুষি মেরে আহত ও লাঞ্ছিত করে।

হামলার বিষয়ে সাংবাদিক হিমেল বাপ্পার মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি বলেন রাতে বাঁশখালী থানায় অভিযোগ দায়ের করবে বলে আহত হিমেল জানিয়েছেন।

তিনি দোষিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন, এই দিখে সাংবাদিক হিমেল উপর সন্ত্রাসী হামলার খবর শুনতে পেয়ে স্থানীয় সহ বাঁশখালী প্রেস ক্লাবের সকল সাংবাদিক বৃদ্ধ ওই দুর্নীতিবাজ চিকিৎসকের অতি বিলম্বে বদলি করে ও সাংবাদিক হিমেল বাপ্পার কে হামলাকারীর দৃষ্টান্ত শাস্তি কামনা করেছে, মাননীয় স্বাস্থ্য পরিচালক Hasan Shahriar Kabir মহোদয়ের হস্তক্ষেপ কামনা করছে।

নয়তো বাঁশখালীর সাধারন মানুষকে মাঠে নিয়ে কঠোর কর্মসূচি দেয়া হবে বল জানান। তারা আরো জানান প্রশাসনের উপর আস্থা রেখে বলছি সন্ত্রাসী কিংবা সন্ত্রাসীদের লালনপালন কারীরা কারো বন্ধু হতে পার না।

‌আস/এসআইসু

Facebook Comments