বাঁশখালীতে পিকাপ বোঝাই লবনের গাড়ি উল্টে পুকুরে

মোহাম্মদ এরশাদ চট্টগ্রাম বাঁশখালী প্রতিনিধি

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ৭ নং সরল ইউনিয়নের পাইরাং এলাকায় পাইরাং-জালিয়াঘাটা অভ্যন্তরীণ সড়কে গতকাল সোমবার সাড়ে দশটার দিকে লবণবোঝাই একটি পিকাপ উল্টে পুকুরে পড়ে যওয়ার ঘটনা ঘটেছে। বাঁশখালী উপজেলার পাইরাং হইট্টাল তলার পশ্চিমে লবন ভর্তি চট্টমেট্রো (১১-৩৫৩১) নাম্বারের ১টনা পিকাপ গাড়িটি বাঁশখালী জলদি পাবলিক স্কুলের প্রাইভেট মাইক্রোবাসের সাথে মুখোমুখি হয়। ছাত্র-ছাত্রী পরিবহনের মাইক্রোবাসটিকে দ্রুত সাইট দিতে গিয়ে লবন ভর্তি পিকাপটি উল্টে পুকুরে পড়ে যায়।

ছাত্র-ছাত্রী বহন করা মাইক্রোবাসটি বড় দূর্ঘটনার কবল থেকে বেঁচে যায়। পিকাপটি আলী ইসলামের বাড়ীর সামনে রাস্তার পাশের পুকুরে উল্টে পড়ে গেলেও গাড়িতে থাকা ড্রাইভার সহ কেউ হতাহত হয়নি। তবে গাড়িতে থাকা ৫২ মন লবনের মধ্যে প্রায় ৩২ মন লবন পানি হয়ে যাওয়ার মত ক্ষয়ক্ষতি হয়েছে। এমনটাই বক্তব্য হারুন বাজার এলাকার ড্রাইভার জাফর ও লবন ব্যবসায়ী ছাবের আহমেদের।

ড্রাইভার জাফর ও লবন ব্যবসায়ী ছাবের আরো বলেনে লবন পানি হয়ে ক্ষয়ক্ষতি হলেও বড় দূর্ঘটনা থেকে বেঁচে যাওয়ায় আমরা তেমন চিন্তিত নয়। এবিষয়ে স্থানীয় প্রত্যক্ষদর্শীরা বলেন, ছাত্র-ছাত্রী বহন করা স্কুলের মাইক্রোবাসটি বড় ধরনের দূর্ঘটনা থেকে বেঁচে গেছে। এই পিকাপ টি ১টনা গাড়ি ১টনা গাড়িতে ২টন মাল বোঝাই করাও দূর্ঘটনার অন্যতম কারণ বলে জানায়।

আস/এসআইসু

Facebook Comments