বলিউড কন্যাদের কার রেট কত?

আলোকিত সকাল ডেস্ক

বলিউড সিনেমা মানেই আইটেম গান থাকবেই! এ নিয়ে দর্শকদের আগ্রহের যেন কমতি নেই। তাইতো সিনেমা মুক্তি পাওয়ার আগ থেকেই আইটেম গান প্রচার হয় যার ফলে সবার মুখে মুখে থাকে গানগুলো। আইটেম গানগুলোর জনপ্রিয়তা বর্তমানে তুঙ্গে। তবে দিনে দিনে বদলেছে আইটেম নম্বরের ধরন। আর তাইতো বলিউড অভিনেতা বা অভিনেত্রী, খলনায়কদের পাশাপাশি আইটেম গার্লদের কদরও আকাশ ছোঁয়া। তাদের পারিশ্রমিকের অঙ্কটা শুনলে আপনি আঁতকে উঠবেন। বর্তমানে একটা আইটেম নম্বরের জন্য অভিনেত্রীরা কত টাকা নেন জেনে নিন-

ক্যাটরিনা কাইফ

ক্যাটরিনা কাইফ: চিকনি চামেলি গান এখনো সবার মুখে মুখে। জানেন কি? এই গানে নাচতে ক্যাটরিনা সাড়ে ৩ কোটি রুপি নিয়েছিলেন।

চিত্রাঙ্গদা সিং

চিত্রাঙ্গদা সিং: ‘কাফিরান’ সিনেমার আইটেম গানে নাচতে দেখা গেছে এই আইটেম কন্যাকে। এই গানটির জন্য তিনি পারিশ্রমিক নিয়েছিলেন ৬০ লাখ রুপি।

কারিনা কাপুর

কারিনা কাপুর: অভিনেত্রী হিসেবেই তার বেশি হাঁকডাক। আবার আইটেম নম্বর করেও কাঁপিয়ে দেন কারিনা কাপুর। সে ‘ডন- এর ‘ইয়ে মেরা দিল’ হোক, ‘ফেবিকল সে’ হোক বা হোক সে ‘হলকট জওয়ানি’ বা ‘ছম্মক ছল্লো’ কারিনার সব আইটেম নম্বরই ভক্তদের বড় পছন্দের। এই কারিনাই একটা আইটেম নম্বরের জন্য ৫ কোটি টাকা করে নেন।

সানি লিওন

সানি লিওন: অভিনয়ের জন্য নয় বরং আইটেম গানের জন্য দর্শকদের মনে স্থায়ী জায়গা করে নিয়েছেন সানি লিওন। ‘বেবি ডল’, ‘দেশি লুক’— এসব গানে আলাদা মাত্রা যোগ করেছেন অভিনেত্রী। একটা আইটেম নম্বর করতে সানি নেন ৩ কোটি টাকা।

বিপাশা বসু:

বিপাশা বসু: ওঙ্কারা সিনেমার আইটেম গানে নাচের জন্য ৬০ লাখ রুপি নিয়েছিলেন এই নায়িকা। এছাড়া ‘ফুঁক দে’ হোক আর হোক সে ‘বি়ড়ি জালাইলে’— বিপস্-এর নাচ দর্শকদের মনে এখনও গেঁথে রয়েছে। একটি আইটেম নম্বরের জন্য বিপাশা নেন ১ কোটি টাকা।

মল্লিকা শেরাওয়া

মল্লিকা শেরাওয়া
মল্লিকা শেরাওয়া: বেলি ডান্স হোক বা নাচের অন্য কোনো ধরণ বলিউডে মল্লিকা শেরাওয়াতের বিকল্প পাওয়া দুষ্কর। ‘গুরু’ ছবিতে ‘মাইয়া মাইয়া’ গানে তাঁর নাচের স্টেপগুলো যেন এখনো ভুলতে পারেনি দর্শক। একটা আইটেম নম্বরের জন্য দেড় কোটি টাকা নেন মল্লিকা।

মালাইকা অরোরা খান

মালাইকা অরোরা খান: আইটেম গান দিয়েই বলিউডে পা রেখেছিলেন মালাইকা অরোরা খান। চলন্ত ট্রেনের উপরে সেই ‘ছাঁইয়া ছাঁইয়া’গানে মালাইকার নাচ মন ছুঁয়েছিল দর্শকদের। বহুদিন পর আবার ‘পটাখা’ ছবিটিতে একটি আইটেম নম্বরে দেখা গিয়েছে মালাইকাকে। একটি আইটেম নম্বরের জন্য এক কোটি করে টাকা নেন মালাইকা।

জ্যাকলিন ফার্ণান্ডেজ

জ্যাকলিন ফার্ণান্ডেজ: জ্যাকলিন ফার্ণান্ডেজের আইটেম নম্বর নিয়েই দর্শকদের মধ্যে উন্মাদনা কম নয়। ‘জাদু কি ঝাপ্পি’ গানে জ্যাকলিনের নাচ এখনো তুমুল জনপ্রিয়। জ্যাকলিন একটি আইটেম সংয়ের জন্য ৪০ লাখ টাকা নেন।

সমীরা রেড্ডি

সমীরা রেড্ডি: তিনিও বলিউডের আইটেম নম্বরের দৌড়ে পিছিয়ে নেই সমীরা রেড্ডিও। সমীরা প্রায় ২০ থেকে ২৫ লাখ টাকার মতো নেন একটি আইটেম নম্বরের জন্য।

প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া: ‘বাবলি বদমাশ’ গানটিতে নাচার জন্য প্রিয়াঙ্কা পারিশ্রমিক হিসেবে নেন ৩ কোটি রুপি।

সোনাক্ষী সিনহা

সোনাক্ষী সিনহা: দাবাং খ্যাত এই নায়িকা ‘পর্টি অল নাইট’ গানটিতে নেচেছিলেন ৬ কোটি রুপির বিনিময়ে।

আস/এসআইসু

Facebook Comments