বরুণ হলে উষ্ণ দৃশ্যে রাজি অনন্যা

আলোকিত সকাল ডেস্ক

পর্দায় আসার আগ থেকেই দর্শকের উৎসাহের কেন্দ্রবিন্দুতে আছেন অনন্যা পান্ডে। বলিউডের বিভিন্ন জনপ্রিয় তারকাদের পার্টিতে শুরু থেকেই আসা-যাওয়া তার। সম্প্রতি করণ জোহরের হাত ধরেই বলিউডে পা রেখেছেন তিনি। করেছেন বেশ খোলামেলা পোশাকে অভিনয়ও। এবার জুম টিভি নামে চ্যানেলের অনুষ্ঠানে যোগ দিয়ে নিজের সম্পর্কে একাধিক তথ্য দিলেন এই তরুণ অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, কয়েকদিন আগে কার্তিক আরিয়ানের সঙ্গে ডেট করার ইচ্ছে প্রকাশের পর এবার অনন্যা জানিয়েছেন, বরুণ ধাওয়ানের সঙ্গে হলে বোল্ড সিন করতে পারেন। কারণ বরুণকে তার দারুণ ‘হট’ লাগে।

২০ বছর বয়সী এই তরুণী বলেন, ‘আমার বহু ক্রাশ রয়েছে। তবে উষ্ণ দৃশ্যে অভিনয় করতে পারি বরুণের সঙ্গে। ওকে দারুণ হট লাগে।’

এরপর অন্যন্যাকে প্রশ্ন করা হয়, ঈশান খট্টর ও কার্তিক আরিয়ান দুজনেই একসঙ্গে এক সময়ে ডেটে যেতে চাইলে কার সঙ্গে যেতে চান তিনি। এ সময় ঈশানের জায়গায় কার্তিককেই বেছে নিয়েছেন নতুন এ নায়িকা। তবে এ সময় তিনি এও জানিয়ে দেন, সারা আলি খান, কার্তিক ও তার মধ্যে কোনো ত্রিকোণ প্রেমের সম্পর্ক নেই।

অনন্যা বলেন, আমার মাত্র ২০ বছর। এই অল্প বয়সে আমার একাধিক ক্রাশ থাকাটাই স্বাভাবিক। আমি খুব খোলামেলা কথা বলি এবং প্রায়ই আমার পছন্দের মানুষদের নামও জনসম্মুখে বলে ফেলি। তবে আমি খুব ছোট হওয়ায় প্রতি মুহূর্তেই আমার ক্রাশ বদলে যায়। তাই আমি মনে করি এটি মূলত মজা করার বিষয়। সবাই মজা করছে।

আস/এসআইসু

Facebook Comments Box