বরুণ-নাতাশার বিয়ে আসলে কবে?

আলোকিত সকাল ডেস্ক

চলতি বছরের শুরুর দিকেই গুঞ্জন ছড়িয়েছিল, প্রেমিকা নাতাশা দালালকে বিয়ে করতে চলেছেন বলিউড সুপারস্টার বরুণ ধাওয়ান। নির্দিষ্ট কোনো দিন তারিখ ঠিক না হলেও এ বছরই তাদের চারহাত এক হবে বলে ভারতীয় বিভিন্ন মিডিয়ার খবরে বলা হয়েছিল।

কিন্তু গত মাসে এসব খবরকে গুজব বলে উড়িয়ে দেন বরুণের বাবা পরিচালক ডেভিড ধাওয়ান। তিনি জানান, তার ছেলের সঙ্গে নাতাশার বিয়ে হবে ঠিকই, তবে এ বছর নয়। ২০২০ সালের ডিসেম্বরে বরুণ-নাতাশা বিয়ের পিঁড়িতে বসবেন বলে তিনি জানান।

কিন্তু সম্প্রতি ঠিক তার উল্টো খবর প্রকাশ করেছে ভারতীয় মিডিয়া। বলা হচ্ছে, ২০২০ সাল নয়, চলতি বছরের ডিসেম্বরেই নাতাশাকে বিয়ে করবেন ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ তারকা বরুণ। এ জুটির নাকি ইচ্ছে, সৈকত শহর গোয়াতে বসবে তাদের বিয়ের আসর।

বলিউডের অন্যান্য তারকাদের মতো বরুণ-নাতাশারও ইচ্ছে ডেস্টিনেশন ওয়েডিংয়ের। তাই তাদের মতে, ডেস্টিনেশন ওয়েডিংয়ের হট ফেবারিট প্লেস গোয়ার চেয়ে ভালো জায়গা আর হতে পারে না।

এদিকে ধাওয়ান ও দালাল পরিবার নাকি চাইছিলেন, তাদের ছেলে-মেয়ে খুব শিগগির সংসার পাতুক। তাই দুই পরিবার একসঙ্গে বসে বিয়ের দিন একরকম চূড়ান্ত করে ফেলেছেন।

বরুণ-নাতাশাও জীবনের এই বিশেষ দিনটিকে স্মরণীয় করে রাখতে চান। তাই বিয়েতে তারা রাখবেন নানা চমক। দাওয়াত দিতে চান সকল আত্মীয়-স্বজনসহ ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ বন্ধু ও সহকর্মীদের। পরে মুম্বাইতে বিবাহ পরবর্তী পার্টিও দেবেন তারা।

কিন্তু নতুন এই খবরের সত্যটা কতখানি, এই প্রশ্নই উঠেছে বলিউডের অন্দরে। তবে বরুণ-নাতাশার বিয়ে এই বছরের ডিসেম্বরে হবে, নাকি ২০২০ সালে, তা জানা যাবে সময় হলেই। আপাতত সেই সময়ের অপেক্ষায় গোটা বলিউড এবং বরুণের ভক্তরা।

আস/এসআইসু

Facebook Comments