বরিশালে ভালো কাজের স্বীকৃতি পেল ছাত্রলীগের ৩ নেতা ১ কাউন্সিলর

এস এল টি তুহিন বরিশাল ব্যুরো

বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কাছ থেকে ভালো কাজের স্বীকৃতি পেল বরিশাল ছাত্রলীগের ৩ নেতাসহ ১ কাউন্সিলর। বরিশাল পুলিশ কমিশনার কার্যালয়ের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ সভায় ছাত্রলীগ নেতাদের ও কাউন্সিলরকে সম্মাননা স্মারক মে-২০১৯ প্রদান করা হয়। মাসিক অপরাধ সভায় সভাপতিত্ব করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার।

পুলিশ জানায় মাসিক অপরাধ সভায় ভালো কাজের স্বীকৃতি স্বরুপ আইন-শৃঙ্খলা রক্ষায় সর্বদা থানা পুলিশকে সহায়তা করায় জন্য জনাব খান মোঃ জামাল হোসেন, কাউন্সিলর, ওয়ার্ড নং-৬, বিসিসি, বরিশাল।

বরিশাল জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাজ্জাদ সেরনিয়াবাত নতুন মসজিদ, কলেজ এভিনিউ,বিসিসি,বরিশাল। অপর সহ-সভাপতি আতিকুল্লাহ মুনীম জামিলা মঞ্জিল, কলেজ রো, বিসিসি, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রাজিব হোসাইন খান ৩৮০,ঈশ্বর বসু রোড, বিসিসি, বরিশাল। বিসিসির ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর খান মোঃ জামাল হোসেনকে সহ সম্মাননা স্মারক মে-২০১৯ প্রদান করা হয়।

সূত্র জনায়, কাউন্সিলর ও ছাত্রলীগ নেতাকর্মীরা বরিশাল নগরী থেকে ছিনতাই, চুরি, ডাকাতি, যানজট নিরসন, মাদক নিয়ন্ত্রনসহ আইন-শৃঙ্খলা রক্ষায় সর্বদা থানা পুলিশকে সহায়তা করায় ৩ ছাত্রলীগ নেতাকে পুলিশ কমিশনার তাদের সম্মাননা স্মারক প্রদান করেন।

ভালো কাজের স্বীকৃতি পাওয়া বরিশাল জেলা ছাত্রলীগের ৩ নেতাই জানান- বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র আমাদের রাজনৈতিক অভিভাবক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর নির্দেশেই ছিনতাই, চুরি, ডাকাতি, যানজট নিরসন, মাদক নিয়ন্ত্রনসহ আইন- শৃঙ্খলা রক্ষায় সর্বদা থানা পুলিশকে সহায়তা করে আসছি।

আর সেই ভালো কাজের স্বীকৃতি স্বরুপই বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশানার আমাদের সম্মাননা স্বারক প্রদান করেন। সম্মাননা স্বারক পেয়ে পুলিশ কমিশনারসহ বরিশাল মেট্রোপলিটন পুলিশের সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা। এ সময় মাননীয় পুলিশ কমিশনার বিএমপি বলেন, সমাজে ভাল লোক আছে বলেই তারা পুলিশকে সহোযোগিতা করে। তিনি আহবান করে সমাজের সব স্তরের মানুষ সব সময় আইনকে সম্মান করে পুলিশকে সহোযোগিতা করবে। আর তার ফলে দেশর অধিকাংশ অপরাধ দমন হবে।

আলোকিত সকাল/এসআইসু

Facebook Comments