বগুড়ায় শেরপুরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৬ আহত ১৪

৭১কণ্ঠ ডটকম
বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাস ও পাথরবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আর অন্তত ১৫ জন আহত হয়েছেন। আজ রোববার ভোর ৫ টার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কে শেরপুর পৌর শহরে কলেজ রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- এস আর পরিবহনের চালক বগুড়ার শেরপুর পৌর এলাকার গোসাইপাড়ার মৃত মনিন্দ্রনাথের ছেলে বাবলু সাহা বাঘা (৫৫), ট্রাকচালক খুলনার সাদ্দাম হোসেন (৫০), বাসযাত্রী শেরপুর উপজেলার ধনকুন্ডি গ্রামের রজব আলীর ছেলে ইদ্রিস আলী (৪৮), মুন্সিগঞ্জ জেলার বিক্রমপুরের মৃত মিঠু শেখের ছেলে আকতার হোসেন (৫৫)। অপর একজন নারী ও পুরুষের পরিচয় পাওয়া যায়নি। স্থানীয়রা জানান, এসআর ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাস বেপরোয়া গতিতে ঢাকা থেকে বগুড়ার দিকে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা পাথরবোঝাই একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই বাস ও ট্রাকের চালকসহ ৬ জন মারা যান। আহত হন আরও ১০ জন।
শেরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশন অফিসার রতন হোসেন বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। যাত্রীবাহী বাসটি বেপরোয়া গতিতে ওভারটেক করতে গিয়ে বিপরীতগামী ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ বানিউল আনাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘দুর্ঘটনার পর মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।’

Facebook Comments