ফের হিন্দি সিনেমায় স্বস্তিকা

আলোকিত সকাল ডেস্ক

বাংলা সিনেমার নায়িকা স্বস্তিকা মুখার্জিকে মাঝে মধ্যেই হিন্দি সিনেমায় অভিনয় করতে দেখা যায়। তবে মাঝখানে লম্বা একটা সময় তিনি ব্যস্ত ছিলেন কেবল বাংলা সিনেমা নিয়েই। সর্বশেষ তাকে দেখা গিয়েছিল ‘ব্যোমকেশ’ নামক একটি হিন্দি সিনেমায়। দীর্ঘদিন পর আবারও হিন্দি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেত্রী। ছবির নামও এরই মধ্যে ঠিকঠাক হয়ে গেছে। ‘কিজি অওর মান্নি’ নামের এই সিনেমাটির কাজ শুরু হবে অচিরেই।

বর্তমানে স্বামী সন্তু মুখোপাধ্যায় ও মেয়ে অন্বেষা মুখোপাধ্যায়কে নিয়ে থাইল্যান্ডে ছুটি কাটাচ্ছে স্বস্তিকা। শুক্রবার ছুটি কাটানোর নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করছেন অভিনেত্রী। যেটি ক্যামেরাবন্দি করেছেন তার মেয়ে অন্বেষা। ছবিতে কালো মনোকিনিতে ঝর্নার সামনে দাঁড়িয়ে পোজ দিতে দেখা যাচ্ছে স্বস্তিকাকে। আর এই পোস্টেই হিন্দি সিনেমায় অভিনয়ের খবরটিও জানিয়ে দিয়েছেন তিনি। থাইল্যান্ড থেকে ফিরে এসেই হিন্দি ছবির বিষয়টি নিশ্চিত করবেন এই তারকা।

এর আগে ৭টি হিন্দি সিনেমায় অভিনয় করেছেন স্বস্তিকা। প্রথম হিন্দি ছবিতে কাজ করার জন্য শিক্ষক নিয়োগ করে হিন্দি শিখতে হয়েছিল তাকে। এখন আর হিন্দিতে অভিনয় করতে কোনো জড়তা কাজ করে না বলে জানান এই অভিনেত্রী। স্বস্তিকা বলেন, আশা করি, আমি আগের চেয়ে আরও সাবলীলভাবে হিন্দি ছবিতে অভিনয় করতে পারব। এ বিষয়ে আসার দৃঢ় মনোবল রয়েছে।

আস/এসআইসু

Facebook Comments Box