ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা

আলোকিত সকাল ডেস্ক

রাঙ্গামাটির কাপ্তাই হ্রদের ভাসমান অবস্থায় যুগল প্রেমিক-প্রেমিকার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ জুলাই) সকালে রাঙ্গামাটি-কাপ্তাই সড়কের বরগাঙ এলাকার কাপ্তাই হ্রদ থেকে দু’জনের লাশ উদ্ধার করা হয়েছে বলে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়।

নিহতরা হলেন, প্রান্ত দেওয়ানজি হিমেল (১৮) এবং তাহফিমা খানম তিন্নি (১৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে রাঙ্গামাটি-কাপ্তাই সড়কের বরগাঙ এলাকার কাপ্তাই হ্রদে ভাসমান অবস্থায় স্থানীয়রা দুটি লাশ দেখলে পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে।

নিহত হিমেল রাঙ্গামাটি শহরের রিজার্ভবাজারের ওষুধ ব্যবসায়ী ছোটন দেওয়ানজির ছেলে এবং নিহত তিন্নি চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার শিলক এলাকার শহীদ তালুকদারের মেয়ে।

নিহতদের পরিবারের সূত্রে জানা গেছে, হিমেল ঢাকার ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র আর তিন্নি রাঙ্গামাটি লেকার্স পাবলিক স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী। ছেলের বাসা রাঙ্গামাটি শহরের রিজার্ভবাজার এলাকায় আর মেয়েটি রাঙ্গামাটিতে এক আত্মীয়ের বাসায় থেকে পড়াশোনা করছিল।

জানা যায়,গত ২৩ জুলাই মঙ্গলবার সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকের টাইমলাইনে ‘আলবিদা’ স্ট্যাটাস দিয়ে বাড়ি থেকে বেরিয়ে নিহত প্রান্ত দেওয়ানজি হিমেল। এরপর তার পরিবার অনেক খোঁজাখুজি করে না পেয়ে নিহতের বাবা ছোটন দেওয়ানজি রাঙ্গামাটি কোতয়ালী থানায় সাধারণ ডায়েরি করেন।

এ বিষয়ে রাঙ্গামাটির কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হবে।\

আস/এসআইসু

Facebook Comments