ফটিকছড়ি উপজেলায় নতুন ইউএনওর যোগদান

নিজস্ব প্রতিনিধি

ফটিকছড়ি উপজেলার নতুন নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদান করেছেন মুহাম্মদ সায়েদুল আরেফিন।

গত ২০ মে সোমবার ফটিকছড়ি উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে দায়িত্ব গ্রহণ করেন তিনি। এর পূর্বে তিনি পিরোজপুর ডিসি অফিসে নির্বাহী ম্যাজিস্ট্রেট, ভোলা ডিসি অফিসে নির্বাহী ম্যাজিস্ট্রেট, সিলেট বিভাগীয় কমিশনারের একান্ত সচিব, শরীয়তপুর সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি), প্রধানমন্ত্রী কার্যালয়ের এটুআই বিভাগের কর্মকর্তা এবং সর্বশেষ বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশন(বিইআরসি) চেয়ারম্যানের একান্ত সচিব হিসেবে কর্মরত ছিলেন। এ চৌকস কর্মকর্তা ৩০ তম বিসিএস ক্যাডার।তিনি মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলায় জন্মগ্রহণ করেন।

এদিকে, নবাগত নির্বাহী অফিসারের যোগদান এবং পদোন্নতি প্রাপ্ত নির্বাহী অফিসারের বিদায় উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করে ফটিকছড়ি উপজেলা প্রশাসন।

অনুষ্ঠানে নবাগত নির্বাহী অফিসার সায়েদুল আরেফিনকে ফুলেল তোড়া দিয়ে বরণ, এবং পদোন্নতি প্রাপ্ত নির্বাহী অফিসার মুশফিকুর রহমানকে বিদায়ী সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান করেন উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

গত সোমবার ফটিকছড়ি উপজেলা বীর মুক্তিযোদ্ধা জহুরুল হক মিলনায়তনে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফটিকছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান এইচ এম আবু তৈয়ব, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ জানে আলম।

এ সময় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের মধ্যে এস এম সোলায়মান বি.কম, আব্দুল কাইয়ুম, হারুনুর রশিদ ইমন, শোয়েব আল-সালেহীন, সরোয়ার উদ্দিন চৌধুরী শাহীন, হারুন উর রশীদ, ইব্রাহিম তালুকদার, সোহরাব হোসেনসহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
সায়েদুল আরফিন ফটিকছড়ি উপজেলায় যোগদান করে প্রথম কর্মদিবসে প্রশাসনিক কর্মকর্তা ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে মতবিনিময় করেন।

আস/এসআইসু

Facebook Comments