প্রেমিকের সঙ্গে প্যারিসে কী করছেন হিনা?

আলোকিত সকাল ডেস্ক

প্যারিসে হিনা খানপ্যারিসে হিনা খান২০১৮ সালের ২ এপ্রিল দুবাইয়ের মরুভূমিতে উড়ছিল একটা এয়ার বেলুন। আর সেখানেই বলা নেই কওয়া নেই, হাঁটু গেঁড়ে বসে পড়লেন প্রেমিক রকি জয়সওয়াল। হীরার আংটি সামনে ধরে প্রেমিকা হিনা খানকে জিজ্ঞেস করেন, ‘উইল ইউ ম্যারি মি?’ ঘটনার আকস্মিকতায় চোখে পানি আর মুখে হাসি নিয়ে হিনা কোনো রকমে বলেছিলেন, ‘হ্যাঁ।’

সেই হিনা খান ফ্রান্সের কান থেকে সুইজারল্যান্ড হয়ে আবার ফ্রান্সের প্যারিসে। প্যারিস নাকি সেই শহর, প্রেমিক বা প্রেমিকাকে সঙ্গে না নিয়ে একা একা ঘুরলে এর সৌন্দর্য নাকি ঠিক ধরা দেয় না। তাই তো এই শহরের আরেক নাম ‘সিটি অব লাভ’। হিনা খান সেই ‘সিটি অব লাভ’ ঘুরে বেড়ালেন জুটি বেঁধে, প্রেমিক বাগ্‌দত্তা রকি জয়সওয়ালের হাত ধরে।প্যারিসে প্রেমিক রকি জয়সওয়ালের সঙ্গে হিনা খানপ্যারিসে প্রেমিক রকি জয়সওয়ালের সঙ্গে হিনা খানসময়টা এখন হিনার। কানে প্রথম ভারতীয় টিভি তারকা হিসেবে আত্মবিশ্বাসী হিনা ঝলক দেখিয়েছেন। এরপর যান সোজা সুইজারল্যান্ড। আর সেখান থেকে এখন ফ্রান্সের প্যারিসের রাস্তায় আইফেল টাওয়ারের সামনে প্রেমিকের সঙ্গে সুন্দর ঝলমলে ছবি আর ভিডিও শেয়ার করছেন নিজের ইনস্টাগ্রামে। কে বলবে এটা তাঁর ষষ্ঠবারের মতো প্যারিস সফর। ভিডিও দেখলে বোঝা যায়, প্রেমিকের সঙ্গে হিনার চোখে–মুখে প্রথম প্যারিস দর্শনের অভিব্যক্তি। তা তো হবেই। বোনাস হিসেবে কে সঙ্গে রয়েছে সেটি দেখতে হবে না?

আগে জানিয়েছিলেন, ব্যক্তিগত কারণে একতা কাপুরের ‘কসৌটি জিন্দেগি কি’ সিরিয়ালকে বিদায় বলেছেন। আর সেই ‘ব্যক্তিগত কারণ’ হলো বড় পর্দা। সিনেমার শুটিংয়ে প্যারিসে ঘুরছেন তিনি। শুটিংয়ের একজন আবার হিনাকে উপহার হিসেবে দিয়েছেন চেরি আর টমেটো। ইনস্টাগ্রামে সেই ভিডিও শেয়ার করে উপহার পেয়ে উচ্ছ্বসিত হিনা জানিয়েছেন, প্যারিসে শুটিং করছেন, ঘুরছেন আবার রোজাও রাখছেন। প্রতিবার রমজান মাসে তিনি রোজা রাখেন এবং এবারও তা অব্যাহত আছে। কষ্ট হচ্ছে বটে, স্বীকার করেছেন, তবুও রোজা রাখছেন এই অভিনয়শিল্পী।প্যারিসের আইফেল টাওয়ারের সামনে হিনা খানপ্যারিসের আইফেল টাওয়ারের সামনে হিনা খানহিনা খান ও রকি জয়সওয়াল লুকিয়ে লুকিয়ে প্রেম করছেন অনেক দিন হলো। কিন্তু প্রেম কি লুকানো যায়? ছাই চাপা আগুনের মতো প্রেমের উষ্ণতাও ছড়িয়ে পড়ে। তবে প্রেম বা বিয়ে নিয়ে প্রকাশ্যে তেমন কিছু বলেননি তাঁরা। অনেকেই ধারণা করছেন, এবার বুঝি শিগগিরই বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা। সেই ‘শিগগিরই’ কবে আসবে, সেই প্রশ্ন আপাতত তোলা থাক সময়ের কাছে। এখন বরং প্যারিসের এই মুহূর্তগুলোই উপভোগ করুন তাঁরা।

আস/এসআইসু

Facebook Comments