প্রিয় সাতকানিয়া, লোহাগাড়াবাসীর সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে রাজধানী ছেড়ে চট্টগ্রামে আমিনুল ইসলাম

মোঃ মিজানুর রহমান চট্টগ্রাম প্রতিনিধি

ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই খুশি। প্রতিবছর ঈদকে উপলক্ষ করে সর্বস্তরের মানুষের মধ্যে উৎসাহ-উদ্দীপনা থাকে প্রচুর। সাধারণ মানুষ থেকে শুরু করে বড় বড় রাজনীতিবিদদের কাছেও ঈদ হয়ে আসে আনন্দের উপলক্ষ। পরিবার-পরিজনের পাশাপাশি নেতারা সাধারণ মানুষের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় ও খাওয়া-দাওয়া করে দিনটি পার করবেন। বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন ঈদের টানা তিনদিন সাতকানিয়ার গ্রামের বাড়িতেই কাটাবেন। সেখানে ঈদগাহ ময়দানে নামাজ আদায় শেষে মুরব্বিদের কবর জিয়ারত করবেন তিনি।

পরে সাতকানিয়া-লোহাগাড়ার সর্বস্তরের নেতাকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন। তৃতীয় দিন সাতকানিয়া থেকে শহরের বাসায় ফিরবেন তিনি। আমিন ভাই বলে অতিথিদের জন্য আপ্যায়নের ব্যবস্থা রাখবো। ঈদে আমার বাড়ি থেকে কেউ খালী মুখে যেতে পারবে না।আমি পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে দক্ষিণ জেলা ও সাতকানিয়া-লোহাগাড়াবাসী সহ দেশ-বিদেশের সকলকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

এসময় আমিন ভাইয়ের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে আসেন জনাব কুতুব উদ্দিন চৌধুরী সাধারণ সম্পাদক সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগ, জনাব আব্দুল কাদের মোগলটলি ওয়ার্ড কমিশনার, শাহিদা আক্তার জাহান মহিলা সদস্য চট্টগ্রাম জেলা পরিষদ, চট্টগ্রাম মহানগর যুবলীগের নেতা সাহেদ, রাজু সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আস/এসআইসু

Facebook Comments Box