প্রিয়া সাহার গ্রামের বাড়িতে কোনো জমিই নেই

আলোকিত সকাল ডেস্ক

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ও পিরোজপুর ১ আসনের সংসদ সদস্য শ ম রেজাউল করিম বলেছেন, বাংলাদেশ সম্পর্কে মার্কিন প্রেসিডেন্টের কাছে মিথ্যা অভিযোগ করা প্রিয়া সাহার গ্রামের বাড়ি পিরোজপুরে কোনো জমিই নেই। তার জমি-বাড়ি দখলের যে অভিযোগ তিনি করেছেন তা সম্পূর্ণই মিথ্যা। কোনো অসৎ উদ্দেশ্যে তিনি এসব অভিযোগ করে থাকতে পারেন।

আজ রোববার (২১ জুলাই) সচিবালয়ে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

পূর্তমন্ত্রী বলেন, মার্কিন প্রেসিডেন্টের কাছে অভিযোগ দেয়া এই প্রিয়া সাহা আমার নির্বাচনি এলাকা পিরোজপুর-১ এর অধিবাসী হলেও তার এখানে প্রকৃত কোনো বসত ভিটা নেই। তার পৈত্রিক সম্পত্তি যা ছিল তা পেয়েছেন তার ভাই। এখানে তার ভাইয়ের একটি পরিত্যক্ত ঘরে কে বা কারা অনেক আগে আগুন দিয়েছিল। সেটা নিয়ে মামলা হয়েছে। মামলার তদন্ত চলমান আছে।

তিনি বলেন, প্রিয়া বালার ভাইয়ের কেয়ার টেকার এই মামলাটি করেন। ওই মামলার এজহারে কোথাও এটা কোনো সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীর ঘটনা বলে উল্লেখ নেই।

শ ম রেজাউল করিম বলেন, উনি যে ৩ কোটি ৭০ লাখ হিন্দু বৌদ্ধ ও খ্রিস্টান গুমের কথা বলেছেন, প্রকৃত সত্য হচ্ছে, এটা মিথ্যা বানোয়াট উদ্দেশ্যপ্রণোদিত। এত বড় ঘটনা হলে সারা বিশ্বজুড়ে তেলপাড় হতো। আর আমার পিরোজপুরে সবার সঙ্গে সুন্দর সম্প্রতি বজায় আছে। একজনও গুম হওয়ার ঘটনা ঘটেনি।

আস/এসআইসু

Facebook Comments