প্রশংসিত ইমরান-পড়শীর আবদার (ভিডিও)

আলোকিত সকাল ডেস্ক

হালের ক্রেজ ইমরান ও পড়শীর কণ্ঠে জনম জনম, জয় হবেই হবে সহ বেশ কয়েকটি গান শ্রোতাপ্রিয়তা পেয়েছে ২০১৩ সালে। গানের জুটি হিসেবেও তাদের আলাদা একটা গ্রহণযোগ্যতা রয়েছে। তারপর এই ছয় বছর তাদেরকে একসঙ্গে গাইতে দেখা যায় নি। তবে এবার নতুন করে আবার এক হয়েছেন এই জুটি।

এবার ঈদের চমক হিসেবে সিডি চয়েস থেকে প্রকাশ হয় জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান ও পড়শীর নতুন গান ‘আবদার’। রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান নিজেই। এর মাধ্যমে দীর্ঘদিন পর ইমরান-পড়শী জুটির নতুন গান পেলো শ্রোতাদর্শকরা। গানের পাশাপাশি গানটির ভিডিওতে মডেল হয়েছেন শিল্পীরাই। ঈদ আনন্দে নতুন গান ভিডিওতে ইমরান-পড়শীর রসায়ন চমক তৈরি করেছে দর্শকদের মাছে। ভিডিও পরিচালনা করেছেন চন্দন রায় চৌধুরী।

গান ভিডিওটি প্রকাশের পর পরই ইউটিউবে বেশ ভালো সাড়া ফেলেছে। ঈদে প্রকাশিত গানগুলোর মধ্যে এখন পর্যন্ত এগিয়ে রয়েছে ‘আবদার’। এরইমধ্যে পাঁচ লাখেরও বেশি দর্শক গানটি উপভোগ করেছেন।

ইমরান মাহমুদুল বলেন, পড়শীর সঙ্গে অনেক দিন পর আমার গান প্রকাশ হয়েছে। গানটি থেকে এরইমধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। সবার কাছ থেকে গানটির জন্য অনেক প্রশংসা পাচ্ছি। এতদিন পরেও আমাদের জুটিকে শ্রোতারা গ্রহণ করেছেন দেখে বেশ ভালো লাগছে।

পড়শী বলেন, গানটি আগেই করা ছিল। কাজটিও বেশ সুন্দর হয়েছে। খুব ভালো সাড়া পাচ্ছি। সবাই প্রশংসা করছেন গানটির।

https://youtu.be/bfpHRZkYTIw

আস/এসআইসু

Facebook Comments Box