প্রযোজনায় নামছেন ক্যাটরিনা

আলোকিত সকাল ডেস্ক

অভিনয়ের পাশাপাশি এবার পাকাপাকিভাবে সিনেমা প্রযোজনায় নামছেন ক্যাটরিনা কাইফ। সম্প্রতি মুম্বাইয়ের গণমাধ্যম কর্মীদের কাছে এ বিষয়ে মুখ খুলেন নিজেই। জানা গেছে, ফরাসি ছবি ‘হি লাভস মি হি লাভস মি নট’ সিনেমার স্বত্ব কিনে নিয়েছেন তিনি। এ বিষয় ক্যাটরিনা জানান, ‘এই ফরাসি ছবির গল্প নিয়ে অনেকদিন ধরেই আমরা কাজ করছি। আমি এমন কোনো প্রজেক্টের সঙ্গে যুক্ত হতে চেয়েছিলাম যার বিষয়বস্তু আমার মন ছুঁয়ে যাবে। সব দিক ঠিক থাকলে এ বছরই ছবির শু্যটিং শুরু করা হবে।’

এদিকে, বলিউডের এ অভিনেত্রী চলচ্চিত্র প্রযোজনার পাশাপাশি প্রসাধনীর ব্যবসায়ও নামছেন। জানা গেছে প্রায় দুই বছর ধরে তিনি প্রসাধী ব্যবসায় নামার প্রস্তুতি নিচ্ছেন। বিউটি প্রোডাক্টস নিয়ে বাজার ঘুরে পর্যবেক্ষণ করেছেন। তার সঙ্গে রয়েছে একজন পার্টনারও। সব কাজ প্রায় গুছিয়ে এনেছেন। চলতি বছরের অক্টোবর মাসের দিকে প্রসাধনী কোম্পানির উদ্বোধন করবেন বলেও ভারতীয় গণমাধ্যামকে নিশ্চিত করেছেন তিনি।

বর্তমানে ক্যাটরিনা এখন আসন্ন ‘ভারত’ ছবির প্রচারণা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। ছবিতে তিনি জুটি বেঁধেছেন সালমান খানের সঙ্গে। এটি পরিচালনা করেছেন আলী আব্বাস জাফর। আগামী ৫ জুন ঈদ উপলক্ষে ছবিটি মুক্তি পাবে।

আস/এসআইসু

Facebook Comments