প্রধানমন্ত্রীর এই মৌসুমের উপহার

আলোকিত সকাল ডেস্ক

মৌসুমি ফলের ভরা মৌসুমে রসাল সুস্বাদু আমের ঘ্রাণে মৌ মৌ করছে আজ জাতীয় সংসদ। প্রধানমন্ত্রী ও সংসদ নেতা শেখ হাসিনা আম উপহার পাঠিয়েছেন। তার পাঠানো আমে সংসদে এ পরিস্থিতি সৃষ্ট হয়েছে।

বুধবার জাতীয় সংসদে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের জন্য আম পাঠান তিনি। সেই উপহার পেয়ে মৌসুমি ফলের উৎসবে পরিণত হয় সংসদ। এ জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতাও জানান স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

সংসদে বর্তমানে প্রায় ১ হাজার ২০০ কর্মকর্তা-কর্মচারী কর্মরত। প্রধানমন্ত্রী বরাবরের মতো এবারও উন্নতজাতের হিমসাগর আম উপহার হিসেবে সংসদ সচিবালয়ে পাঠান। সচিবালয়ের কমন ও সমন্বয় শাখার মাধ্যমে এ আম বিতরণ করা হয়। জাতীয় সংসদের কমন ও সমন্বয় শাখার সিনিয়র সহকারী সচিব ওয়ারেছ হোসেনের তত্ত্বাবধানে আম বিতরণ করা হয়।

বিতরণের সময় তিনি বলেন, ‘এই মৌসুমে আম তো আমরা সবাই কম বেশি কিনি। কিন্তু তিনি যে স্নেহ করে আমাদের জন্য আম উপহার দেন। সেটা অসম্ভব ভালো লাগে।’

রাজশাহী অঞ্চল থেকে বিশেষ ব্যবস্থায় আমগুলো কিনে সংসদের মিডিয়া সেন্টারে রাখা হয়। সেখান থেকে সবার মধ্যে বিলি করা হয়। সকাল থেকে এ কর্মযজ্ঞ শুরু হয়।

সংসদের কর্মকর্তারা অনেকে স্মৃতি ধরে রাখতে ফেসবুকে আমের ছবি দিচ্ছেন। এখানে আম খাওয়াটা বড় বিষয় নয়, প্রধানমন্ত্রীর কাছ থেকে উপহার পেয়েছেন সেটা নিয়েই গর্ব করছেন সবাই।

আস/এসআইসু

Facebook Comments Box