প্রথমবার একসঙ্গে অভিনয় করলেন অপি করিম ও চঞ্চল চৌধুরী

আলোকিত সকাল ডেস্ক

প্রথমবারের মতো জুটি হয়ে অভিনয় করছেন অভিনেতা চঞ্চল চৌধুরী ও অপি করিম। নাট্যকার পান্থ শাহরিয়ারের রচনায় ও সাগর জাহানের পরিচালনায় চঞ্চল চৌধুরী ও অপি করিম ‘ক্ষণিকের আলো’ নাটকে প্রথমবার একসঙ্গে অভিনয় করেছেন। রাজধানীর পুরোনো ঢাকার বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যায়ণের কাজ শেষ হয়েছে।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন, ‘পান্থ শাহরিয়ারের লেখা এই নাটকটির গল্প পুরোপুরি ভিন্নধরনের একটি গল্প। নানান সময়ে অপির সঙ্গে কাজ করার প্রস্তাব এলেও সুযোগ হয়ে উঠেনি। এবারই প্রথম আমরা একসঙ্গে অভিনয় করেছি। অপি করিম নিঃসন্দেহে একজন গুণী অভিনেত্রী, ভালো অভিনেত্রী। এমন ভালো অভিনেত্রীর সঙ্গে অভিনয় করতে পারার মধ্যে একধরনের আতœতৃপ্তি কাজ করে। আর নির্মাতা সাগর জাহানের কথা বিশেষভাবে বলতে গেলে বলতে হয়, সাগর তার প্রতিটি নাটকই ভালোভাবে, যতœ নিয়ে আন্তরিকতা দিয়েই নির্মাণ করে দর্শকের সামনে তুলে ধরার চেষ্টা করেন। একটি ভালো নাটক দর্শক ঈদ অনুষ্ঠান মালায় দেখতে পাবেন।’

অপি করিম বলেন, ‘সাগর জাহানের কাজ করা মানে আমার কাছে বিশেষ কিছু। কারণ তার নির্দেশনায় এই ইউনিটের সঙ্গে আমি অনেক ভালো ভালো কাজ করেছি। যে কারণে সাগর জাহানের নির্দেশনায় কাজ করতে গেলে নিজের একটি ভালো কাজ হবে সেই বিশ^াসটা সবসময়ই নিজের মধ্যে অনুভব হয়। চঞ্চল চৌধুরীর অভিনয় সম্পর্কে সবাই অবগত। তাই আশা করছি, নাটকটি দর্শকের কাছে ভালোলাগার মতোই একটি নাটক হবে।’ সাগর জাহান জানান আগামী কোরবানীর ঈদে নাটকটি আরটিভিতে প্রচার হবে। উল্লেখ্য সাগর জাহান এরইমধ্যে তাহসান ও মেহজাবিন চৌধুরীকে নিয়ে নির্মাণ করেছেন ‘মায়া সবার মতো না’ নাটকটি। এই নাটকে মেহজাবিনকে নতুন করে আবিষ্কার করবেন বলে আশাবাদী সাগর জাহান।

আস/এসআইসু

Facebook Comments