প্রকাশ্যে আসছে গোয়েন্দাগিরি

আলোকিত সকাল ডেস্ক

ঈদ বা উৎসবে একাধিক সিনেমা মুক্তির ঘোষণা দেয় প্রযোজনা প্রতিষ্ঠান ও নির্মাতারা। তবে শেষ পর্যন্ত অনেকেই ঘোষণা দিয়েও পিছিয়ে আসে। এবারও সিনেমা মুক্তির ঘোষণা দিয়েছে বেশ কয়েকটি প্রযোজনা প্রতিষ্ঠান। এই তালিকায় নতুন যুক্ত হয়েছে ‘গোয়েন্দাগিরি’। নাসিম সাহনিক পরিচালিত এই সিনেমায় বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কল্যাণ কোরাইয়া, মিম চৌধুরী, সীমান্ত আহমেদ, শম্পা হাসনাইন, কচি খন্দকার, তারেক মাহমুদ, টুটুল চৌধুরী, শিখা খান, তানিয়া বৃষ্টি, প্রিন্স প্রমুখ।

গতকাল ১৭ মে বিএফডিসির জহির রায়হান মিলনায়তনে সিনেমাটির মুক্তি উপলক্ষ্যে সংবাদ সম্মেলন করা হয়। এতে জানানো হয় আসছে ঈদে ‘গোয়েন্দাগিরি’ প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য শেখ অ্যানি রহমান।এছাড়া আরো উপস্থিত ছিলেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব জনাব ড. মো. আবু হেনা মোস্তফা কামাল, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি জনাব মুশফিকুর রহমান গুলজার, মহাসচিব বদিউল আলম খোকন, প্রযোজক খোরশেদ আলম খসরু, মামুনুর ইসলাম।এছাড়া চলচ্চিত্রটির শিল্পী কলাকুশলী উপস্থিত ছিলেন।

নাসিম সাহনিক বলেন, ‘প্রতিকূলতাকে অতিক্রম করে ‘গোয়েন্দাগিরি’ নির্মাণ করা হয়েছে।এটি শখের গোয়েন্দাদের কাহিনি। সময় নিয়ে এই চলচ্চিত্রটির চিত্রনাট্যের কাজ করেছি।তারপর ধীরে ধীরে এগিয়ে চলেছে নির্মাণ প্রক্রিয়া। শুটিং-এ ব্যবহার করা হয়েছে বৈচিত্র্যময় লোকেশন। সম্প্রতি চলচ্চিত্রটি আনকাট ছাড়পত্র পেয়েছে।’

আস/এসআইসু

Facebook Comments