পোকখালীতে হতদরিদ্রদের মাঝে ভিজিএফ এর চাউল বিতরণ

কক্সবাজার জেলা প্রতিনিধি

কক্সবাজার সদরের পোকখালীতে হতদরিদ্র পরিবারের মাঝে ভিজিএফ এর চাউল বিতরণ করা হয়েছে। ইউপি চেয়ারম্যান মোঃ রফিক আহমদ ও ইউপি সচিব এম নূরুল কাদেরকে সাথে নিয়ে রবিবার (২ জুন) সকাল ১০ টায় চাউল বিতরণ কাজ উদ্বোধন করেন দায়িত্বপ্রাপ্ত ট্যাগ অফিসার বাবু প্রীতিময় খীসা।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ইউনিয়নের ১৪৫০ গরীব পরিবার এ সুবিধা পেয়েছে। এ সময় ইউপি সদস্য আলাউদ্দীন আজাদ, কামরুল এহসান, রোকসানা আক্তারসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। সোমবার (৩ জুন) সকাল ১০ টা থেকে সাগরে মাছ ধরা থেকে বিরত থাকা ইউনিয়নের নিবন্ধিত জেলেদের মাঝে ৪০ কেজি করে বিশেষ ভিজিএফ’র চাল ইউনিয়ন পরিষদ কার্যালয়ে বিতরণ করা হবে বলে জানিয়েছেন ইউপি সচিব এম নূরুল কাদের।

যথাসময়ে নিবন্ধিত জেলেদের উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন ইউপি চেয়ারম্যান মোঃ রফিক আহমদ। এদিকে, পবিত্র ঈদ-উল-ফিতর/১৯ উপলক্ষে পোকখালী ইউনিয়ন পরিষদে ভিজিএফ কর্মসূচির চাল বিতরণকালে আকষ্মিক পরিদর্শনে আসেন কক্সবাজার সদর উপজেলা নির্বাহী অফিসার এএইচএম মাহফুজুর রহমান।

এসময় তিনি স্টক পরিদর্শন, বিতরণের মাষ্টাররোলসহ যাবতীয় কার্যক্রম তদারক করে সন্তোষ প্রকাশ করেন। তিনি উপস্থিত কয়েকজন গরীব ও অসহায় পরিবারের হাতে চাল তুলে দেন এবং বর্তমান সরকারকে গরীব বান্ধব সরকার বলে অভিহিত করে সরকারের সকল উন্নয়নমূলক কর্মকান্ড সফল ও যথাযথভাবে সম্পাদনে জনপ্রতিনিধিদের এগিয়ে আসার আহবান জানান।

এছাড়া তিনি সাগরে মাছ ধরা থেকে বিরত থাকা নিবন্ধিত জেলেদের বিতরণের জন্য সরকার কর্তৃক প্রদত্ত চাল সমুহের যথাযথভাবে বিতরণ নিশ্চিত করার নির্দেশ দেন। এসময় ইউপি চেয়ারম্যান মোঃ রফিক আহমদ, সচিব এম নুরুল কাদের, দায়িত্বপ্রাপ্ত ট্যাগ অফিসার প্রীতিময় খীসা, ও ইউপি সদস্যগন উপস্থিত ছিলেন।

আস/এসআইসু

Facebook Comments Box