পুটিবিলা উচ্চ বিদ্যালয়ে ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

আব্দুল ওয়াহাব নিজস্ব প্রতিনিধি

দক্ষিণ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নের পুটিবিলা উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে স্কুল হল রুমে বিদ্যালয় এর প্রধান শিক্ষক নাছির উদ্দীন এর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক গোপাল কান্তি বড়ুয়ার সঞ্চালনায় বিদ্যালয় পরিচালনা কমিটি, অভিভাবক, প্রাক্তন ছাত্র এবং শিক্ষকদেরকে সাথে এক “ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা” অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগ এর কার্যনির্বাহী সদস্য, পুটিবিলা উচ্চ বিদ্যালয়ের সভাপতি মিসেস রিজিয়া রেজা চৌধুরী। প্রধান অতিথি তার বক্তৃতায় শিক্ষার গুণগত মানোন্নয়নে শিক্ষকদের দায়িত্ব ও কর্তব্যসহ সার্বিক বিষয়ে আলোচনা করেন এবং পুটিবিলা উচ্চ বিদ্যালয়কে ‘মডেল স্কুলে’ পরিণত করার লক্ষ্যে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করেন।

এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মোঃ ইউনুছ চেয়ারম্যান পুটিবিলা ইউনিয়ন,আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরী সাবেক চেয়ারম্যান চুনতি ইউনিয়ন, ফরিদুল আলম সাবেক চেয়ারম্যান পুটিবিলা ইউনিয়ন,জয়নাল আবেদীন জনু চেয়ারম্যান পুটিবিলা ইউনিয়ন,ফরিদুল আলম সাবেক চেয়ারম্যান পুটিবিলা ইউনিয়ন,জাহাঙ্গীর হোসেন মানিক সভাপতি, পুটিবিলা হামেদিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসা, এম.রফিক মিয়া চৌধুরী দাতা সদস্য পুটিবিলা উচ্চ বিদ্যালয়,সাংসদ প্রফেসর ড.নদভীর সুযোগ্য ভাগিনা, বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের যুগ্ন আহবায়ক মুহাম্মদ ওবাইদুল হক, নুরুল হক , মাস্টার ফজল আহমদ, নূর হোসেন,পুটিবিলা ইউনিয়ন এর প্যানেল চেয়ারম্যান সুজিত বড়ুয়া, নূর মোহাম্মদ,
প্রাক্তন ছাত্র মাস্টার মোজাহের আলম,লুৎফুর রহমান চৌধুরী দিদার,দিদারুল আলম,হেলাল উদ্দীন,সাইফুল ইসলাম প্রমুখ। শিক্ষার গুণগত মান উন্নয়নে কী কী করণীয় সে বিষয়ে শিক্ষক ও অভিভাবকদের সঙ্গে বিস্তারিত আলোচনা করা হয়।

এ সময় সঠিকভাবে পাঠদান,শিক্ষার্থীদের সঙ্গে বন্ধুত্বসুলভ আচরণসহ শিক্ষার মানোন্নয়নে বিভিন্ন পরামর্শ প্রদান করা হয়। বিদ্যালয় শিক্ষক-শিক্ষিকা, গণমাধ্যম কর্মী, প্রাক্তন ছাত্র ও অভিভাবকেরা এ সময় উপস্থিত ছিলেন।

আস/এসআইসু

Facebook Comments Box